খবরবিনোদন

ফের দুঃসংবাদ! বাড়ি থেকে উদ্ধার বিগবস খ্যাত অভিনেত্রীর মৃতদেহ, রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর পর থেকেই একেরপর এক দুঃসংবাদ শোনা যাচ্ছে বলিউডে (Bollywood)। এবার ফের মৃত্যু সংবাদ বলি পাড়ায়। গত বছরের খারাপ সময় নতুন বছরেও বহাল রয়েছে, এবার মৃত্যু হল দক্ষিনী অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার (Jayashree Ramaiah)। বিগবসের (Bigg Boss) প্রাক্তন প্রতিযোগীর মৃত্যু ঘিরে ইতিমধ্যেই শোকের ছায়া গোটা বিনোদন মহলে।

সোমবার বেঙ্গালুরুতে নিজের বাড়ি থেকেই উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেইকথা নিজে লিখেওছিলেন অভিনেত্রী, কিন্তু পরবর্তীতে সেই পোস্ট ডিলিট করে দেন বলে খবর। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, মানসিক অবসাদের জেরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী।

Jayashree Ramaiah  জয়শ্রী রামাইয়া

জয়শ্রীর অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই ঘনাচ্ছে রহস্যের মেঘ। সোশ্যাল মিডিয়ায় তার মানসিক অবসাদ নিয়ে পোস্ট করার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। এর আগেও বহুবার জয়শ্রী আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে খবর। গতবছরেও জুলাই মাসের ২২ তারিখ এই সংক্রান্ত পোস্ট শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, “আই ক্যুইট, গুডবাই, বিদায় জানালাম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে”।

Jayashree Ramaiah  জয়শ্রী রামাইয়া

পরবর্তীতে সেই পোস্ট মুছে অভিনেত্রী জানিয়েছিলেন, আর্থিক দিক থেকে তিনি স্বচ্ছল হলেও ডিপ্রেশনের সাথে তিনি লড়াই করতে পারছেন না। কিন্তু সেইবার নিজেকে সামলে নিতে পারলেও শেষ রক্ষা হলনা৷ তিনি আরও জানান, ‘আমি লুজার (হেরো), এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’। বিগবস সিজন থ্রিয়ের প্রতিযোগী ছিলেন অভিনেত্রী। তারপর থেকেই পেশাগত বিভিন্ন বিষয় এবং ব্যক্তিগত সমস্যা নিয়ে একেরপর এক ধাক্কা সইতে হয়েছে তাকে। যদিও তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রীর পরিবার।

Related Articles

Back to top button