গসিপবিনোদনসিনেমা

বৌ থাকতে অন্য কেউ কেন! অমিতাভ বচ্চনের সামনেই রেখাকে চড় কষিয়েছিলেন জয়া বচ্চন

বলিউডের এজলেস বিউটি বলতে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন রেখা (Rekha)। তাঁর রূপের ছটায় আজও মুগ্ধ গোটা দুনিয়া। জীবনের এতগুলো বসন্ত পেরিয়ে আজ ৬৭ বছর বয়সে পা রেখেছেন ভারতীয় সিনেমা জগতের এই সুন্দরী অভিনেত্রী।কিন্তু বয়স আজও তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। তাই তাঁর চির যৌবন রূপের কাছে অনায়াসেই হার মানতে পারে এ যুগের অষ্টাদশীর তরুণীরাও।

তাই বলাই যায় বয়স যেন তাঁকে ছুঁয়ে দেখতে পারেনি আজও। দীর্ঘ অভিনয় জীবনে অভিনেত্রী হিসাবে নিজ গুণে সাফল্যের চরম শিখরে পৌঁছেছেন তিনি। বর্তমানে অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও একসময় শিল্পী হিসাবেই রূপোলি পর্দায় অভিষেক ঘটেছিল তাঁর। ১৯৬৬ সালে তেলেগু ছবি সঙ্গলা রত্নমে শিশু অভিনেত্রী হিসেবে হাতেখড়ি হয়েছিল তাঁর। ক্যারিয়ারের শুরুতেই তিনি তাঁর সৌন্দর্যের দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন। তখনকার সময়ে নানা ঘটনাকে কেন্দ্র করে প্রায়শই শিরোনামে থাকতেন তিনি।

রেখা Rekha

সেসময় একাধিক সহ অভিনেতার সাথে রেখার সম্পর্কের গুঞ্জন শুরু হলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে তাঁর সম্পর্কের রসায়ন। সেসময় বলিউডে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই জনপ্রিয় জুটি। তবে শুধু পর্দায় নয় পর্দার বাইরে ব্যক্তিগত জীবনেও জমে উঠেছিল তাঁদের প্রেম। এমনকি সে সময় শোনা গিয়েছিল লুকিয়ে বিয়েও করেছিলেন এই জুটি।

Rekha with Amitabh Bacchan

কিন্তু পরিবারের এবং সন্তানদের কথা ভেবে রেখার সাথে সম্পর্কের কথা কোনোদিনই স্বীকার করেননি বিগবি। কিন্তু অতীতে একাধিক ইন্টারভিউতে বচ্চনের সাথে সম্পর্কের বিষয়ে মুখ খুলে বিতর্ক তৈরি করেছিলেন রেখা। অমিতাভ বিয়ে করেছিলেন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চনকে (Jaya Bachchan)। আর বিয়ের পর রেখার সাথে অমিতাভ বচ্চনের ঘনিষ্ঠতার অথা একেবারেই মেনে নিতে পারেননি জয়া।

Rekha

জানা যায় ‘রাম বলরাম’ সিনেমার শুটিং চলাকালীন পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে সিনেমার শুটিং ফ্লোরে গিয়েই রেখাকে কষিয়ে চড় মেরেছিলেন জয়া। আগে থেকেই রেখার সাথে অমিতাভের ঘনিষ্ঠতা নিয়ে বিরক্ত ছিলেন তিনি। এরপর সিনেমার শুটিং ফ্লোরে গিয়ে দুজনকে আলাদা ভাবে কথা বলতে দেখে নিজেকে আর সামলাতে পারেননি জয়া। সটান গিয়ে রেখার গালে চড় কষিয়েছিলেন তিনি।

Amitabh Bacchan Rekha Jaya Bacchan অমিতাভ বচ্চন রেখা জয়া বচ্চন

Related Articles

Back to top button