বিনোদনসিরিয়াল

বিগবির এই অভ্যাসটি নোংরা!প্রকাশ্যে কেবিসির মঞ্চে অমিতাভ বচ্চনকে লজ্জায় ফেলে দিলেন জয়া বচ্চন

অমিতাভ বচ্চন আজকাল তার গেম শো কৌন বনেগা ক্রোড়পতি 13- (KBC 13) এর জন্য খবরে রয়েছেন।প্রায় এক হাজার এপিসোড পূর্ণ করতে চলেছে অনুষ্ঠানটি। এই উপলক্ষে, বিগ বি-র মেয়ে শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নাভেলি নন্দা কেবিসি ১৩-এর হট সিটে বসে প্রশ্নের উত্তর দেবেন। একই সঙ্গে ভিডিও কলের মাধ্যমে শোতে যোগ দেবেন বিগবির স্ত্রী জয়া বচ্চন।

এই সম্পর্কিত একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোনির অফিশিয়াল পেজ থেকে, যেখানে বাড়ির তিন মহিলাকে একসঙ্গে বিগ বি-র হাটে হাঁড়ি ভাঙতে দেখা যাবে। শুধু তাই নয়, নিজের পোল খোলা দেখে বিগ বি-র কথাও বন্ধ হয়ে যায়। এই পর্বটি সম্প্রচারিত হতে চলেছে আগামী ৩ রা ডিসেম্বর।

১০০০ এপিসোড পূর্ণ করার আনন্দে বিশেষ পর্বটি সম্প্রচার করা হবে। এর জন্য, নির্মাতারা শো সম্পর্কিত একটি নতুন প্রোমো প্রকাশ করেছেন, যাতে শ্বেতা এবং নব্যকে অমিতাভ বচ্চনের কিছু গোপনীয়তা বলতে দেখা যায়। এছাড়াও, প্রথমবারের মতো জয়া বচ্চন ভিডিও কলের মাধ্যমে কুইজ শোতে যোগ দেবেন।

প্রোমোতে, জয়া বিগ বি-এর কল রিসিভ না করার অভ্যাস সম্পর্কে অভিযোগ করেছেন। এমন পরিস্থিতিতে এর জন্য দুর্বল ইন্টারনেট সংযোগকে দায়ী করেছেন অমিতাভ। কিন্তু অনিতাভ কন্যা মা-কে সম বলে – আমি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করি, টুইট করি, তখন কিন্তু ইন্টারনেট কানেকশন ঠিকই থাকে। কন্যা একথা বলতেই বিগ বি কথা বলা বন্ধ করে দেন।

 

নব্যা অমিতাভকে প্রশ্ন করেন, “আমরা যখন পার্লার থেকে আসি তুমি বলো আমাদের নাকি খুব সুন্দর লাগছে। সত্যি বল নাকি সেটাও মিথ্যে?” জয়াকে খুশি করার জন্য তৎক্ষণাৎ বিগ-বি বলে ওঠেন, “জয়া কী সুন্দর আজ লাগছে তোমায়।” জয়ারও পাল্টা উত্তর, “মিথ্যে কথা বললে তোমায় কিন্ত একদম ভাল লাগে না”। জয়া অমিতাভের এই মিষ্টি খুনসুটি দেখে হেসে গড়িয়ে পড়ে নেটিজেনরা।

Related Articles

Back to top button