গসিপবিনোদনসিনেমা

মিস ওয়ার্ল্ড অভিনেত্রী ঐশ্বর্যের মত মা রয়েছে আরাধ্যার কাছে! বৌমার জন্য গর্বিত জয়া বচ্চন

বলিউডের (Bollywood) অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai )। এক কালের বিশ্বসুন্দরী অভিনেত্রী বচ্চন পরিবারের বৌ। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ও জয়া বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিয়ে করেছেন ঐশ্বর্য। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি। তাদের একটি মেয়েও রয়েছে যার নাম আরাধ্যা।

দীর্ঘ কয়েক দশক ধরে নিজেদের দাম্পত্য জীবন  বেশ সুখেই কাটিয়ে আসছেন তাঁরা। বলিউডের ছবিতে খুব একটা দেখা না গেলেও জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি কারোরই। এমনকি কিছুদিন আগেই পশ্চিমবঙ্গে ভোটার প্রচারের উদ্দেশ্যে হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাইয়ের শাশুড়ি জয়া বচ্চন। এমাসেই ৭৩ বছরে পা দিয়েছেন বচন পত্নী জয়া।

Aishwarya Rai Jaya Bacchan

সাধারণত জয়া বচ্চন একটাই গম্ভীর প্রকৃতির মহিলা। টিভির পর্দা হোক বা ইন্টারভিউ তাঁর মুখে গাম্ভীর্যের অভাব হয়নি কোনোদিনই। তবে মাঝে মধ্যে বেশ ভালো মেজাজেও পাওয়া যায় তাকে।

এই যেমন একবার জয়া বচ্চন বেশ ভালো মুডে ছিলেন তখন তাকে জিজ্ঞাসা করতেই ছেলে বৌমার সম্পর্কে কিছু কথা যেন ঐশ্বর্যের শাশুড়ি জয়া বচ্চন।

Aishwarya Rai Aaradhya

জয়া বচ্চন বলেন, ;আমার তো মনে হয় একজন মা হিসাবে দূর্দান্ত। তাছাড়া বিশ্ব সুন্দরী একটা বউ পেয়েছি। এরপর নাতনি আরাধ্যকেই নিয়েও কিছু কথা বলেন ঠাম্মি জয়া বচ্ছন। ঠাম্মি আর নাতনি মাইল বেশ মজার সব কার্মকানধখানা করে। এছাড়াও মাঝে খুনসুটিতে মেতে ওঠেন দুজনেই।’

Bollywood Couples in which wife are elder than husband Aishwarya Rai Bacchan Abhishek Bacchan

এখানেই শেষ নয়, এরপরেও পুত্রবধূর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন জয়া। তার মোতে এমন একজন পুত্রবধূ পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার। একহাতেই সংসার আর আরাধ্যাকে সামলে রেখেছে ঐশ্বর্য। এটা সকলে পারে না। তাছাড়া বিয়ের পর থেকেই ধীরে ধীরে সিনেমা করা কমিয়ে দিয়েছন অভিনেত্রী। বর্তমানেও খুব কমই দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। তাকে শেষ দেখা গিয়েছিল, ২০১৮ সালে ‘ফ্যানি খান’ নামের একটি ছবিতে।

Related Articles

Back to top button