গসিপবিনোদনসিনেমা

ঐশ্বর্যকে টপকে সেরা অভিনেত্রীর মুকুট প্রিয়াঙ্কার মাথায়! বৌমার ওপর রেগেই আগুন জয়া বচ্চন

বলিউড (Bollywood) তথা গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বচ্চন পরিবার এমন একটা নাম যাঁদের নিয়ে আমজনতা থেকে গসিপ ক্যুইন কৌতূহলের অন্ত নেই কারও। বিশেষ করে পরিবারের কত্রী জয়া বচ্চনের (Jaya Bacchan) সাথে পুত্রবধূ ঐশ্বর্যের (Aishwarya Rai Bacchan) সম্পর্কে অতীতে একাধিক বার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। একথা সকলেরই জানা পরিবারের সকল সদস্যদের বরাবরই আগলে রাখেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন।

শুধু তাই নয় আর পাঁচজন টিপিক্যাল শ্বাশুড়ি বৌমার মতো সম্পর্কে বিশ্বাসী নন জয়া এবং ঐশ্বর্য। তাই তাঁরা একে অপরের শ্বাশুড়ি বৌমার আগে একে অপরের খুব ভালো বন্ধু। সবসময়ই বিশ্ব সুন্দরী বৌমা ঐশ্বর্য কে নিয়ে গর্ববোধ করেন জয়া। তাঁর চোখে তাঁর বৌমাই সেরা। তাই তিনি নিজের পূত্রবধূকে সবসময় সেরা হিসেবেই দেখতে চান। এপ্রসঙ্গে বেশ কয়েকটি ঘটনার কথা বলা যেতে পারে।

Aishwarya Rai with Jaya Bacchan

একবার ২০০৯ সালের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘যোধা আকবর’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর নমিনেশনে নাম ছিল ঐশ্বর্যের। সেবার জয়া ভাদুরি আগে থেকেই ভেবে বসেছিলেন এই পুরস্কার তাঁর বৌমার হাতেই উঠবে। এ থেকেই বোঝা যায় নিজের পুত্রবধূর ওপর ঠিক কতটা আত্মবিশ্বাস তাঁর।কিন্তু সেবার ওই একই নমিনেশনে ‘ ‘ফ্যাশন’ সিনেমার জন্য নাম ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ারও। আর সেবার ঐশ্বর্যকে পিছন ফেলে সেই পুরস্কার পান প্রিয়াঙ্কা চোপড়া।

Priyanka Chopra Aishwarya Rai

তাই স্বভাবতই এই বিষয়টি পছন্দ হয়নি অমিত পত্নী জয়ার। এরপরই এক সাংবাদিক বৈঠকে এক পরিচালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করে বসেন, প্রিয়াঙ্কা কিভাবে পুরষ্কার পেলেন তা ভেবেই উঠতে পারছেন না জয়া। যদিও এবিষয়ে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া। উল্লেখ্য বলিউডে সবসময়ই স্পষ্ট বাদী হিসাবে পরিচিত জয়া বচ্চন।স্পষ্ট কথায় বরাবরই কষ্ট নেই তাঁর।

এছাড়া একবার সাংবাদিক বৈঠকে পুত্র বধূ ঐশ্বর্যের সাথেই উপস্থিত ছিলেন শ্বাশুড়ি জয়া বচ্চনও। সেখানেই জয়া বচ্চনের সামনেই ঐশ্বরিয়া রাই বচ্চনকে নাম ধরে ডেকেছিলেন এক সাংবাদিক। তখন রীতিমতো ওই সাংবাদিকের ওপর বেজায় চটে গিয়েছিলেন জয়া। শুধু তাই নয় ঐশ্বর্য কে কেউ ‘অ্যাশ’ বলে ডাকলেও তা পছন্দ করেন না জয়া।

Related Articles

Back to top button