গসিপছবিবিনোদনসিরিয়াল

খড়ি-ঋদ্ধিকে আলাদা করতে আসছে সুন্দরী খলনায়িকা, ফাঁস হল ‘গাঁটছড়া’র ধামাকাদার টুইস্ট

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা দেখার মতো। তিন ভাই এবং তিন বোনের গল্প নিয়ে শুরু হওয়া এই সিরিয়ালটি শুরু থেকেই দর্শকদের বেশ পছন্দের। একসময় জি বাংলার দাপটে যখন টিআরপি তালিকায় স্টার জলসায় নাজেহাল অবস্থা ছিল, তখন চ্যানেলের মুখরক্ষা করেছিল এই ‘গাঁটছড়া’ই (Gaatchora)। এখন টিআরপি আগের থেকে অনেকটা কমলেও চ্যানেল কিন্তু ধারাবাহিকটির ওপর আস্থা রেখেছে।

তবে একাধিক নতুন সিরিয়ালের আগমন এবং কমতে থাকা টিআরপি- এই দুইয়ের ফলে এখন ‘গাঁটছড়া’র নাজেহাল অবস্থা হয়ে গিয়েছে। তাই টিআরপি তোলার জন্য সিরিয়ালে একটি বড় চমক নিয়ে আসলেন নির্মাতারা। ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ ঋদ্ধি-খড়িকে আলাদা করতে এবার সিরিয়ালে এন্ট্রি নিল নতুন খলনায়িকা।

Riddhiman Khori

‘গাঁটছড়া’র নিয়মিত দর্শকরা জানেন, ডি’য়ের ষড়যন্ত্রে ঋদ্ধি এবং খড়ির প্রাণ সংশয় হয়ে চলেছে। ইতিমধ্যে প্রকাশ্যে এসে গিয়েছে সেই প্রোমো। সেখানে দেখানো হয়েছে, দেবীপুরের জঙ্গলে অষ্টধাতুর মূর্তি আনতে গিয়ে ডি’য়ের গুন্ডাদের খপ্পরে পড়েছে ‘খড়িদ্ধি’। জঙ্গলের একটি পোড়োবাড়িতে রাত কাটানোর সময় তাঁদের ঘিরে ধরে গুন্ডারা। সেই ট্র্যাকের সঙ্গেই এবার সিরিয়ালে নতুন খলনায়িকারও এন্ট্রি হতে চলেছে।

ইতিমধ্যেই ‘গাঁটছড়া’র নতুন প্রোমোয় দেখানো হয়েছে, ঋদ্ধি এবং খড়িকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করবে ডি’য়ের গুন্ডারা। ‘খড়িদ্ধি’র ওপর প্রাণঘাতী হামলাও করবে গুন্ডারা। কিন্তু নায়ক-নায়িকার মৃত্যু তো এত সহজে হবে না। তাই এখান থেকেই আসবে নতুন টুইস্ট, আর সিরিয়ালে এন্ট্রি হবে নতুন খলনায়িকার। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী জেসমিন রায় (Jasmine Roy)।

Jasmie Roy, Gaatchora, Jasmine Roy Gaatchora, Riddhiman Khori

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করে এই সুখবরটি দিয়েছেন জেসমিন নিজে। ‘গাঁটছড়া’র মতো একটি জনপ্রিয় ধারাবাহিকের অংশ হতে পেরে স্বাভাবিকভাবেই খুব খুশি এই অভিনেত্রী।

Jasmine Roy Gaatchora, Jasmine Roy

জানিয়ে রাখি, বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন জেসমিন। এর আগে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। গৌরব রাউ চৌধুরী ও শ্রুতি দাস অভিনীত ‘ত্রিনয়নী’ সিরিয়ালেও দেখা গিয়েছল তাঁকে। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন জেসমিন। খলনায়িকার চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। এবার দেখার জেসমিনের আগমনে ঋদ্ধি-খড়ির জীবনে কোন নতুন ঝড় ওঠে।

Related Articles

Back to top button