প্রিয়াঙ্কা চোপড়ার মত হুবহু একই দেখতে এই নায়িকা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে একের পর এক ছবি


এমনটা অনেক সময়ই হয় যখন দুজনের মধ্যে চেহারার মিল চোখে পরে, তাছাড়া কোথায় বলে একইরকম দেখতে মানুষ নাকি পৃথিবীতে ৭ জন হয়। যদি তাই হয় তাহলে আপনার যদি কপালে থাকে হয়তো কখনো দেখা হয়ে যেতে পারে আপনার মত দেখতে কারোর সাথে। এই যেমন ধরুনা টলিউড, বলিউড এই দুই দুনিয়ার কিছু তারকা রয়েছেন যাদের দেখতে প্রায়  একইরকম।

 

বলিউডের অনেকের মুখ আবার মিলে যায় খেলার দুনিয়ার সাথে। আবার ধরুন কিছু বাঙালি তারকার মুখ মাইল গেছে বলিউডের কোনো এক তারকার সাথে। বিশ্বাস হচ্ছে না? তাহলে নিজেই দেখে নিন। বাংলা টেলিভিশনের এই অভিনেত্রীকে দেখতে অবিকল যেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

 

জ্যাসমিন রায় নামের এই অভিনেত্রী বাংলা টেলিভিশন জগতে বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। তার ফ্যানেরা তাকে বহুবারই বলেছেন যে তাকে একেবারে প্রিয়াঙ্কা চোপড়ার মত দেখতে। অর্থাৎ টলিউডের দেশি গার্ল হলে তিনিই হবেন।

 

বিশ্বাস না হলে নিজের চোখেই দেখুন, জ্যাসমিনের চোখ, মুখ, হাসির সাথে কিসুন্দর মিল রয়েছে বলিউডের প্রিয়াঙ্কার।

 

প্রিয়াঙ্কার ও জ্যাসমিনের ছবি পাশাপাশি রাখলে বুঝতে পারবেন শুধু চোখ, মুখই নয় মিল আছে দুই অভিনেত্রীর ঠোঁটেও। একেবারে হুবহু মাইল যাবে দুজনের ঠোঁট।

 

শুধু তাই নয়, দুজনের চুলের স্টাইল ও প্রায় একই আদলে,সাথে চুলের রং। যার জেরে দুজনকে আলাদা ক্রাইমুশকিল হয়ে পড়ে।

 

সম্প্রতি জ্যাসমিন একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন,  যেখানে তার চেহারার অর্ধেক ঢেকে আছে তার চুলে। ঠিক তেমনই একটি ছবি প্রিয়াঙ্কাও ছেড়েছিলেন। জ্যাসমিনেই ফ্যানেরা অনেকেই দুটি ছবি একসাথে দেখে ধন্ধে পরে গিয়েছিল।

 

এতো গেল মুখশ্রী, চুলের স্টাইল এখানেই শেষ না দুই অভিনেত্রীর চেহারাও একেবারে মাইল যায়। অর্থাৎ দুজনের ছবি পাশাপাশি রাখলে চেনা একেবারে মুশকিল, কারণ একজন যে আরেক জনের লুকআলাইক।


Like it? Share with your friends!

667
667 points