গসিপবিনোদন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন জ্যাসমিন-আলি! প্রেম থেকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী

টেলিভিশন দুনিয়ার দুই জনপ্রিয় মুখ জ্যাসমিন ভাসিন (Jasmin Bhasin) এবং আলি গনি (Aly Goni)। এই দুই তারকা সম্পর্কের কথাও অনুরাগীদের অজানা নয়। ‘বিগ বস’ সিজন ১৪ থেকে সম্পর্কে রয়েছেন বিনোদন জগতের এই দুই তারকা। তবে এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই প্রেমের সম্পর্কে পরিণতি দিতে চলেছেন জ্যাসমিন এবং আলি।

অনুরাগীদের প্রিয় ‘জ্যাসলি’র প্রেম কাহিনী শুরু হয়েছিল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এর মঞ্চ থেকে। এর আগে শুধুমাত্রই ভালো বন্ধু ছিলেন দু’জনে। শো’য়ের মঞ্চে প্রথমবার একে অপরের কাছে ভালোবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একসঙ্গেই রয়েছেন জ্যাসমিন এবং আলি। তাই স্বাভাবিকভাবেই এই দুই তারকাকে গাঁটছড়া বাঁধতে দেখতে চান তাঁদের অনুরাগীরা। মাঝেমধ্যেই তাঁদের বিয়ে নিয়ে চর্চা সংবাদমাধ্যমেও চোখে পড়ে।

Jasmin Bhasin and Aly Goni

জ্যাসমিন-আলির প্রেমের শুরুটা খুব মিষ্টিভাবে হয়েছিল। অভিনেত্রী একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি আলির ভালোবাসা পাওয়ার জন্য তিন বছর অপেক্ষা করেছিলেন। জ্যাসমিনের কথায়, ‘আমি আলির জন্য তিন বছর অপেক্ষা করেছি। আমরা বন্ধু ছিলাম এবং আমার ওঁর প্রতি অনুভূতি ছিল। কিন্তু আমি আমার অনুভূতি ওঁর ওপর চাপিয়ে দিতে চাইনি। আমি যাকে ভালোবাসি তাঁর জন্য পাঁচ বছর অপেক্ষা করতেও রাজি’। তাহলে কি এবার সত্যিই বিয়ে করতে চলেছেন ‘জ্যাসলি’?

Jasmin Bhasin and Aly Goni wedding

সম্প্রতি ‘দিল সে দিল তক’ খ্যাত অভিনেত্রীর কাছে তাঁর বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। যা শুনে স্পষ্ট কথায় সম্পূর্ণ সত্যিটা জানিয়ে দেন তিনি। জ্যাসমিন বলেন, তাঁদের এখন বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। তাঁর এবং আলির কাছে এখন সবচেয়ে জরুরী তাঁদের কেরিয়ার।

Jasmin Bhasin and Aly Goni

কাজের দিক থেকে বলা হলে, সম্প্রতি জ্যাসমিন এবং শাহির শেখের ‘ইস বারিশ মে’ মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে। অনুরাগীরা এই তারকা জুটির রসায়নের বেশ প্রশংসা করেছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁর বলিউড এবং ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে। তাই বিয়ে নয়, আপাতত সেদিকেই ফোকাস করেছেন তিনি।

Related Articles

Back to top button