খবরবিনোদনসিনেমা

সময়টা ভালই যাচ্ছে জাহ্নবী কাপুরের! এবার আল্লু অর্জুনের সাথে জুটি বাঁধছেন শ্রীদেবী কন্যা

সময়টা বেশ ভালই যাচ্ছে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor)। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে একের পর এক হট লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।যা ইতিমধ্যেই ঝড় তুলছে নেট পাড়ায়। টিনসেল টাউনে শ্রীদেবী (Shree Devi)কন্যার এই হট লুক এখন রীতিমতো টেক্কা দিচ্ছে বলিউডের তাবড় প্রথমসারির নায়িকাদেরও।

আর সব ঠিক থাকলে এবার বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমা জগতেও নিজের জায়গা পাকা করতে চলেছেন এই বলি অভিনেত্রী। সুত্রের খবর এবার দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) বীপরীতে অভিনয় করবেন জাহ্নবী। পরিচালক শ্রীরাম ভেনু পরিচালিত আইকনে অভিনয় করবেন আল্লু অর্জুন। অনেক দিন আগেই এই সিনেমার ব্যাপারে জানা গিয়েছিল। খুব শীঘ্রই এই সিনেমার শুটিং শুরু হবে বলে খবর।

সূত্রের খবর এই সিনেমার হাত ধরেই আল্লু অর্জুনের বিপরীতে তেলেগু সিনেমায় অভিষেক হতে চলেছে জানভী কাপুরের। তবে জানা গেছে পুরো বিষয়টি এখনও পর্যন্ত নিশ্চিত হয়নি। নির্মাতারা সবেমাত্র জানভির সঙ্গে প্রথম দফার আলোচনা শুরু করেছেন। এখনও পর্যন্ত তাঁর সিদ্ধান্তের বিষয়ে কিছু জানা যায়নি।

Janhavi Kapoor Allu Arjun জাহ্নবী কাপুর আল্লু  অর্জুন

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন সম্প্রতি ‘পুষ্পা’ সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমায় পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে আল্লুর বিপরীতে রয়েছেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। এছাড়াও এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। অন্যদিকে জাহ্নবী সম্প্রতি জনপ্রিয় ম্যাগাজিন দ্য পিককের জন্য শুটিং করেছিলেন।

সম্প্রতি খুড়তুতো বোন রিয়া কাপুরের বিয়েতে চোখ ধাঁধানো লুকে সকলের নজর কেড়ে ছিলেন জাহ্নবী। আর বোনের বিয়ের কিছুদিন আগেই রাতারাতি নিজের বিয়ের সমস্ত পরিকল্পনা সেরে ফেলেছিলেন নায়িকা। শ্রীদেবী কন্যা জাহ্নবী চান, তার বিয়ে হতে খুব সাধারণভাবে এবং সমস্ত রীতি অনুসারে। ইতালীর লাগোয়া তিররেনীয় সাগরের ছোট্ট দ্বীপ কেপ্রিতে নিজের ব্যাচেলর পার্টির আয়োজন করতে চান জাহ্নবী। বিয়ের অনুষ্ঠান করবেন তিরুপতিতে। বিয়ের ভ্যেনু ঠিক হলেও পাত্রের ব্যাপারে জাহ্নবী জানিয়েছেন, ‘আমার বর এমন মানুষ হবে যার মন খুব ভাল হবে, যদিও এখনও পর্যন্ত এমন কাউকে খুঁজে পাইনি, তবে জলদি পাবো’।

Related Articles

Back to top button