Uncategorized

হঠাৎই প্রাক্তন প্রেমিককে ‘ভালোবাসি’ বললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর! জল্পনা শুরু বলিপাড়ায়

২০১৮ সালে বলিউডে ‘ধরক’ (Dhadak) ছবির মাধ্যমে অভিষেক ঘটে শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুরের (Jhanvi Kapoor)। ইতিমধ্যেই ঝুলিতে ৩টি ছবি। কখনও ‘দুর্বল’ অভিনয়, কখনও ‘তারকা-সন্তান’ তকমার কারণে মিম-ট্রোলের খোরাক হয়েছেন। তবে এ সব কিছুই গা সওয়া হয়ে গিয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূরের। এ ধরনের নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবে ধরে নিয়েছেন তিনি। কিন্তু সব কিছু কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন বলে ঠিক করেছেন তিনি। খুব অল্প সময়েই সফল অভিনেত্রীদের তালিকায় নিজের নাম জুড়ে ফেলেছেন জাহ্নবী।

এতদিন পর্যন্ত তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ধোঁয়াশাই ছিল। জানা যায়, একসময় অভিনেত্রীর ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের (Akshat Rajan) সঙ্গেই নাকি সম্পর্কের ছিলেন জাহ্নবী কাপুর। তবে একথা কোনোকালেই প্রকাশ্যে জানাননি জাহ্নবী। কিন্তু গত ১৫ ই সেপ্টেম্বর তার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করা কিছু ছবি নিয়ে বিস্তর জল্পনা চলছে নেট মাধ্যমে।

ওইদিন অক্ষতের জন্মদিনে বন্ধুর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেন অভিনেত্রী৷ পরনে অফ শোল্ডার টপ, অক্ষত (Akshat Rajan) কে বেশ অন্তরঙ্গ ভাবেই জড়িয়ে বসে রয়েছেন জাহ্নবী। এই ছবি শেয়ার করে জাহ্নবী লেখেন, ‘বিশ্বের সেরা মানুষকে জন্মদিনের শুভেচ্ছা, আমি তোমায় ভালোবাসি’।

পুরোনো মনোমালিন্য ভুলে জাহ্নবী কি ফের অক্ষতের প্রেমে পড়লেন এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে, তখন জাহ্নবীর বোনের পোস্টে জল্পনক দ্বিগুণ বেড়ে যায়। দিদির বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন খুশি কাপুর(Khushi Kapoor)ও অক্ষতের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত অক্ষত রাজন হলেন ব্যবসায়ী অভিজিৎ রাজনের (Abhijit Rajan) (গ্যামন ইন্ডিয়া লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক) ছেলে। স্কুলে পড়ার সময় থেকেই নাকি জাহ্নবীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে অক্ষতের, কিন্তু মাঝে সেই সম্পর্কে খানিক চিড় ধরেছিল। এছাড়াও, ‘ধড়ক’ মুক্তি পাওয়ার পর ঈশান খট্টরের সঙ্গে জাহ্নীবের প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল যা পরে ধামাচাপা পড়ে যায়।

Related Articles

Back to top button