খবরবিনোদন

বলিউড কাঁপানোর পর এবার টলিউডে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুর! জুটি বাঁধছেন এই টলি তারকার সঙ্গে

সাম্প্রতিক অতীতে বলিউডের একাধিক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই তালিকায় নাম রয়েছে একাধিক বলি সুপারস্টারের ছবিরও। তা দেখেই ‘বলিউডের দিন শেষ’ বলে রব উঠতে শুরু করে দিয়েছে। আর এসবের মাঝেই শোনা যাচ্ছে, টলিউডে (Tollywood) পা রাখতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

সদ্য মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ‘গুড লাক জেরি’। বড় পর্দায় নয়, দর্শকদের কাছে পৌঁছনোর জন্য একটি ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছিলেন ছবির নির্মাতারা। সেই ছবি দর্শকদের বেশ ভালোলেগেছে। প্রশংসিত হয়েছে শ্রীদেবী কন্যার অভিনয়ও।

Janhvi Kapoor

এবার জানা যাচ্ছে, বলিউড কাঁপানোর পর টলিউড ডেবিউ (Tollywood debut) হতে চলেছে নায়িকার। সেই ইন্ডাস্ট্রির এক নামী সুপারস্টারের বিপরীতে দেখা যাবে তাঁকে। এই বিষয়ে সম্প্রতি জাহ্নবী নিজেও মুখ খুলেছেন।

তবে এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, টলিউড বলতে কিন্তু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বরং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলা হচ্ছে। সেই ইন্ডাস্ট্রির সুপারস্টার জুনিয়র এনটিআরের (Jr NTR) আগামী ছবি ‘এনটিআর ৩০’এ শ্রীদেবী কন্যাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

Jr NTR

জাহ্নবীকে সম্প্রতি তাঁর টলিউড ডেবিউ প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়েছিল। যার জবাবে অভিনেত্রী বলেন, ‘উনি (জুনিয়র এনটিআর) একজন কিংবদন্তি ব্যক্তিত্ব। তবে এখনও পর্যন্ত ওনার প্রস্তাব আমার কাছে আসেনি। আমি এখনও অপেক্ষা করছি’।

কয়েকদিন আগে পর্যন্ত অবশ্য নানান প্রতিবেদন থেকে জানা গিয়েছিল, ‘এনটিআর ৩০’এর জন্য নির্মাতারা বলিউডের নামী অভিনেত্রী আলিয়া ভাটকে সই করিয়েছেন। ‘আরআরআর’এর রেকর্ড ব্রেকিং সাফল্যের পর ফের এক দক্ষিণী ছবিতে দেখা যাবে মহেশ কন্যাকে। ফের একসঙ্গে দেখা যাবে ‘আরআরআর’ জুটি জুনিয়র এনটিআর এবং আলিয়াকেও। রণবীর কাপুরের ঘরণী নিজেও জানিয়েছিলেন ছবির নির্মাতাদের সঙ্গে তাঁর আলোচনা বেশ অনেকটাই এগিয়েছে। এর মাঝেই শোনা যাচ্ছে, সেই ছবির জন্য নাকি জাহ্নবীকে পছন্দ নির্মাতাদের। এবার দেখার, বলিউডের মরণকালে দক্ষিণী সুপারস্টারের বিপরীতে কাজের জন্য কোন বলি সুন্দরীর শিকে ছেঁড়ে।

Related Articles

Back to top button