ছবিবিনোদনভাইরালসিনেমা

গাড়ির মধ্যে একি করছেন জাহ্নবী কাপুর! গোপন ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল নেটপাড়ায়

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) কন্যা জাহ্নবী। ইতিমধ্যেই নিজের প্রথম ছবির কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী। জাহ্নবির প্রথম ছবির নাম ‘রুহি (Roohi)’। ১১ই মার্চ রিলিজ হয়েছে ছবিটি। মূলত ভৌতিক কমেডির ওপর তৈরী এই ছবিটি। ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে বেশ ভাইরাল হয়েছে, যার কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন জাহ্নবী।

জাহ্নবী কাপুর Janhvi kapoor

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে প্রায় ১০ মিলিয়ন ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। আর বিশাল সংখ্যা অনুগামীদের উদ্দেশ্যে প্রায়শই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন জাহ্নবী। যা শেয়ার হবার পর ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। সুপার হট জাহ্নবির একাধিক ছবি শেয়ার হওয়া মাত্রই সুপার ভাইরাল হয়ে পরে।

জাহ্নবী কাপুর Janhavi Kapoor

সম্প্রতি অভিনেত্রী নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। প্রথমের ছবিতে ঝলমলে গ্ল্যামারাস পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু এরপরেই একটি অন্য ছবি শেয়ার করেছেন জাহ্নবী কাপুর। ছবিতে গাড়িতেই পোশাক বদলাতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। ছবির প্রচারের কাজে বর্তমানে বেশ ব্যস্তই আছেন অভিনেত্রী। তাই হয়তো পোশাক পরিবর্তনের সময়টুকুও পাননি। আর সেই কারণেই গাড়িতেই পোশাক বদলাতে শুরু করেছেন।

জাহ্নবী কাপুর Janhavi Kapoor

এদিকে গাড়িতে পোশাক বদলানো কি আর সহজ কাজ নাকি! পোশাক খুলে অন্য পোশাক পড়তে যথেষ্ট কষ্ট করতে হয়েছে অভিনেত্রীকে। তবে শেষমেশ পোশাক যে বদলে ফেলেছেন অভিনেত্রী সেই ছবিও শেয়ার করেছেন। শেষ ছবিতে ফ্লাইটে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অর্থাৎ ফ্লাইট ধরার জন্যই এই পোশাক পরিবর্তন করছিলেন জাহ্নবী।

জাহ্নবী কাপুর Janhavi Kapoor

জাহ্নবীর শেয়ার করা এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে  পড়েছে। ইতিমধ্যেই ছবিতে প্রায় সাড়ে ৫ লক্ষের কাছাকাছি লাইক পরে গিয়েছে। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এটা একটা হালকা দিন ছিল’।

Related Articles

Back to top button