মৃত্যুবার্ষিকীতে মায়ের হাতে লেখা চিঠির ছবি শেয়ার করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর!


বলিউডের অভিনেত্রী শ্রীদেবীকে (Sridevi) কে না চেনে। নব্বইয়ের দশক থেকে শুরু করে দীর্ঘদিন বলিউডে রাজ করতেন অভিনেত্রী। শ্রীদেবীর ছবি মানেই ছবি হত সুপার হিট। যেমন চেহারার সৌন্দর্য তেমনি দক্ষ অভিনয় দিয়ে দর্শকদের মনের মণিকোঠায় নিজের নাম খোদাই করেছিলেন অভিনেত্রী। আজ তার তৃতীয় বছরের মৃত্যুবার্ষিকী। আজকের দিনে ২০১৮ সালে হটাৎই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। আর সেই সময়ই হোটেলের বাথটবে ডুবে মৃত্যু হয় অভিনেত্রীর। কিছুদিন বাদেই ছিল মেয়ে জাহ্নবীর প্রথম ছবির রিলিজ। কিন্তু তা আর দেখে যেতে পারেননি অভিনেত্রী।

Sridevi

মৃত্যুকালীন অভিনেত্রীর বয়স ছিল মাত্র ৫৪ বছর। আর শ্রীদেবীর মত এক অভিনেত্রীর অকস্মাৎ মৃত্যুর খবরে যেন স্তম্ভিত হয়ে গিয়েছিলো বলিউড থেকে শুরু করে অভিনয় জগৎ। প্রথমে অনেকেই অভিনেত্রীর মৃত্যুর খবর বিশ্বাস করেননি সহজে। শ্রীদেবী মারা যাওয়ার আগেই কন্যা জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) তাঁর  প্রথম ছবি ‘ধাড়ক’ এর কাজ শেষ করে ফেলেছিলো। অল্পকিছুদিন পরেই ছিল সিনেমার রিলিজ, কিন্তু মেয়ের বলিউডের পা রাখার প্রথম ছবিটাই দেখতে পারেননি মা শ্রীদেবী।

Janhavi Kapoor

আজ মায়ের মৃত্যু বার্ষিকীতে আবেগঘন হয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মা তো বটেই প্রিয় বন্ধুর মত ছিলেন শ্রীদেবী জাহ্নবির কাছে। মাকে হারানোর কষ্ট যে বড়োই বেদনাদায়ক তা সর্বদাই অনুভব করেন জাহ্নবী। এদিন জাহ্নবী তাঁর সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তার মা অর্থাৎ শ্রীদেবীর নিজের হাতের লেখা একটি চিঠি দেখা যাচ্ছে।

Sridevi

চিঠিতে শ্রীদেবী লিখেছিলেন, ‘আই লাভ ইউ মাই লাব্বু। ইউ আর দ্য বেস্ট বেবি ইন দ্য ওর্য়াাল্ড’। যার অর্থ হল তোমাকে আমি খুব ভালোবাসি লাব্বু। তুমি আমার কাছে এই প্রথিবীর সেরা বেবি। এখানে লাব্বু বলে জাহ্নবীকে বুঝিয়েছেন শ্রীদেবী। এই লেখা থেকেই বোঝা যায় মা ও মেয়ের মধ্যেকার ভালোবাসার সম্পর্ক।

Sridevi Janhavi Kapoor

জাহ্নবীর শেয়ার করা এই ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। বহু শ্রীদেবী অনুরাগী জাহ্নবির এই ছবিতে সমবেদনা জানিয়েছেন। অনেকেই অভিনেত্রীর প্রতি শ্রদ্ধাও জানিয়েছেন।


Like it? Share with your friends!

663
663 points