বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়ালের শত্রুতা উধাও! আর্যার সাথে ভাব করে, সঙ্গীতকে নিয়ে নিয়ে তুমুল নাচ যমুনা ঢাকির

বাঙালির বিনোদনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই অবসর সময়ে কমবেশি সকলেই সিরিয়াল দেখতে ভালোবাসেন। আর প্রতিদিন সিরিয়াল দেখতে দেখতে এমনই অভ্যাস হয়ে দাঁড়িয়েছে যে সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় সিরিয়াল প্রেমীদের।যদিও দর্শকদের এক এক জনের পছন্দ এক এক ধরণের।

তবে দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘যমুনা ঢাকি’(Jamuna Dhaki) সিরিয়াল। এই সিরিয়ালের নায়িকা যমুনা ঢাকি, নায়ক অর্থাৎ যমুনার স্বামী সঙ্গীত রায় এবং ভিলেন আর্যা দর্শকমহলে দারুন জনপ্রিয়। উল্লেখ্য সিরিয়ালে যমুনার চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং সঙ্গীতের চরিত্রে রয়েছেন রুবেল দাস (Rubel Das), অন্যদিকে সঙ্গীতের ‘পাগল প্রেমিকা’ আর্যার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী ইন্দ্ইন্দ্রাক্ষি দে (Indrakhi Dey)।

সিরিয়ালে আর্যা সবসময় সঙ্গীত আর যমুনাকে আলাদা করার চেষ্টায় থাকে। এমনকি ইতিমধ্যেই একবার যমুনাকে প্রাণে মারারও চেষ্টা করেছে আর্যা। তবে সিরিয়ালে তাদের সম্পর্ক যতটা খারাপ বাস্তবে তেমনটা নয়। একথা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢুঁ দিলে প্রমাণ মিলবে তার।

সিরিয়ালের বাইরে যমুনা অর্থাৎ অভিনেত্রী শ্বেতা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন। তাঁর ফলোয়ার্স সংখ্যাও রীতিমতো আকাশ ছোঁয়া। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দারুন ট্রেন্ডিং ‘কমলায় নেত্য করে’ গানটি। এদিন গানে সিরিয়ালের চিরশত্রু আর্যা আর স্বামী সঙ্গীত কে নিয়ে নেচে মাত করলেন যমুনা ঢাকি অভিনেত্রী শ্বেতা। ভিডিওটি পোস্ট করা মাত্রই উপচে পড়েছে অভিনেত্রীর অসংখ্য অনুরাগীদের ভালোবাসার বার্তা। তবে সকলের মধ্যে নজর কেড়েছে গায়িকা আকৃতি কাক্করের কমেন্ট।

Related Articles

Back to top button