বিনোদনভিডিওসিরিয়াল

শুধুই নয় ঢাক বাজানো, শতগুণে গুনবতী যমুনা, নাচের বহর দেখে খিল্লি উড়ছে নেটপাড়ায়

বাঙালির বিনোদনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যে হতেই রিমোট নিয়ে সবাই বসে পড়েন টিভির সামনে। দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল জি বাংলার ‘যমুনা ঢাকি’। সিরিয়ালের নায়িকা যমুনার নামেই করা হয়েছে সিরিয়ালের নামকরণ। সে পেশায় একজন ঢাকি। আর একজন মহিলা ঢাকির চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই সকলের নজর কেড়েছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

তাঁর বিপরীতেই অর্থাৎ যমুনার স্বামী সঙ্গীত রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস। সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। মৃত্যু হয়েছে সিরিয়ালের নায়িকা যমুনা ঢাকির। কিন্তু সিরিয়ালের নায়িকা বলে কথা! সে পারে না এমন কোনো কাজ নেই। তাই মৃত্যুকেও হার মানিয়ে নতুন রূপে জ্যোতি সেন নাম নিয়ে ফিরে এসেছে সে।

 

ঠিক যেমনটা হয়ে থাকে আর পাঁচটা সিরিয়ালে। তাই সিরিয়ালে নায়িকাদের মরে গিয়ে বেঁচে ওঠার ঘটনা নতুন নয়। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় শত্রুদের নানা ষড়যন্ত্রের ছক বানচাল করে শেষপর্যন্ত নানা ঘটনা ক্রমে বারবার ফিরে আসে নায়িকারা। ঠিক যেন কই মাছের প্রাণ,মরেও মরে না সিরিয়ালের নায়িকারা।সম্প্রতি তেমনটাই দেখানো হচ্ছে যমুনা ঢাকি সিরিয়ালে যা আদতে নাটক।

অপরাধীদের শাস্তি দিতে স্বামী সঙ্গীতের কথামতো মর্গে মরা সেজে শুয়ে থাকার ভান করে যমুনা। ওদিকে যমুনার মৃত্যু সংবাদে একেবারে ভেঙে পড়েছেন তাঁর বাবা এবং শ্বশুর বাড়ির লোকজন। বিশেষ করে যমুনার শ্বাশুড়িমা কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন। তাই একদিকে যখন বাড়িতে সবাই তাঁর শ্রাদ্ধ শান্তির ব্যবস্থা করছেন যমুনা তখন প্রোগ্রামে যাওয়ার জন্য রেডি হচ্ছে। কিছুদিন আগেই সেই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছিল ট্রোলের বন্যা।

অন্যদিকে বৌয়ের প্রোগ্রামে তাঁর পাশে ছায়ার মতো লেগে থাকতে সব ছেড়ে অনুষ্ঠানে গিয়ে পৌঁছে সঙ্গীত। সেখানেই স্টেজে উঠে নিজের জীবনের ভালো লাগা, ভালোবাসার কথা বলতে গিয়ে সে জানায় ছোটো থেকেই নাচ ভালোবাসতো সে। তাই নাচই তাঁর জীবন। এরপর মঞ্চে নাচ করতে শুরু করে সঙ্গীত। আর সেখানেই সবাইকে চমকে দিয়ে আবির্ভাব হয় যমুনার। ঢাকি থেকে রাতারাতি যমুনাকে নৃত্যশিল্পী হিসাবে থেকে চোখ কপালে ওঠে সকলের। এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button