বিনোদনসিরিয়াল

সত্যি সত্যি প্রেম করছেন রুবেল – শ্বেতা! মুখ খুললেন পর্দার যমুনা ঢাকী

বাঙালির বিনোদনের একটা বড় অংশই সিরিয়ালকে (Serial) ঘিরে। সন্ধ্যে নামলেই নানান সিরিয়ালের মধ্যে থেকে নিজের পছন্দের সিরিয়াল দেখতে হাজির হন সকলে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন দিনটা অসম্পূর্ন থেকে যায়। দর্শকদের এক এক জনের পছন্দ এক এক ধরণের। সেরকমই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র দুই পরিচিত মুখ যমুনা এবং সঙ্গীত ওরফে শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস।

গুঞ্জন শোনা যাচ্ছে, রিল লাইফ পেরিয়ে রিয়েল লাইফেও নাকি প্রেম করছেন শ্বেতা রুবেল। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলছে জোর জল্পনা। অনেকেই এই বিষয়ে কৌতুহলী আসলে কী চলছে শ্বেতা রুবেলের মধ্যে। অবশেষে সবার জল্পনায় জল ঢেলে অবশেষে মুখ খুললেন শ্বেতা। খুব বিরক্তি নিয়েই শ্বেতা জানান, ‘খুব বোকা বোকা ব্যাপার। আমরা আগে যেভাবে শ্যুটিং এর দরকারে কথা বলতাম সেইভাবেই বলি। এই ধরণের আলোচনায় খুব বিরক্ত লাগে। আমি গত ১০ বছর ধরে সম্পর্কে রয়েছি, রুবেলের ও ৫ বছরের একটি সম্পর্ক আছে। সুতরাং এই জল্পনার কোনোও মানে নেই।”

এটিই শ্বেতা রুবেলের প্রথম কাজ। গতবছর থেকে এই ধারাবাহিকে কাজ করছেন তিনি। আসলে ধারাবাহিকে কোনো জুটি জনপ্রিয় হলেই রিয়েল লাইফেও তাদের প্রেমিক প্রেমিকা ভাবতে শুরু করে নেটিজেনরা। শ্বেতার কথায়, “এটা আমার সাত নম্বর সিরিয়াল। এর আগে আমি আর শুভঙ্কর পর পর দুটো সিরিয়াল করেছিলাম। তখনও রটেছিল প্রেম করেছি।”

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা গিয়েছিল যমুনাকে গিটার বাজাতে। কিন্তু সেই পদ্ধতি একেবারে ভুল। যা ইতিমধ্যেই টেলিকাস্ট করাও হয়েছে সিরিয়ালে। আর সেই প্রমো ঘিরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েছেন সিরিয়ালের নায়িকা ‘যমুনা’ ওরফে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তবে শুধু মাত্র নায়িকাকেই দোষী সাব্যস্ত করতে নারাজ বেশ কিছু নেট নাগরিক। সেইসাথে একহাত নিয়েছেন সিরিয়ালের নির্মাতাদেরও। অনেকে প্রশ্ন তুলেছেন এত জনপ্রিয় ধারাবাহিক হয়েও কিভাবে এই বড় ভুলটা দেখালো!

উল্লেখ্য অতীতেও এমন অনেক উদাহরণ দেখা গেছে যেখানে সিরিয়াল কোনো একটা বিশেষ উদ্দেশ্যে শুরু হলেও শেষের দিকে তার খেই হারিয়ে যায়। অর্থাৎ সিরিয়াল শুরু এবং শেষের সাথে মিল থাকে না একটুও। আর এই ‘যমুনা ঢাকি’ সিরিয়াল যাঁরা দেখেন সেই দর্শকরা জানেন ধারাবাহিকটি শুরু হয়েছিল গ্রামের মেয়ে তথা মহিলা ঢাকি যমুনার জীবন ও জীবনসংগ্রামকে কেন্দ্র করে।কিন্তু সিরিয়ালের গল্প যত এগিয়েছে তত দেখা গেছে নায়িকার নানান সুপ্ত প্রতিভা। ঢাক বাজানো ছাড়াও নাচ,গান তো আছেই সেইসাথে ইতিমধ্যেই বাজিয়ে ফেলেছেন একাধিক বাদ্যযন্ত্র। আর সম্প্রতি নিজের স্বপ্ন পূরণের দিকে আরও একধাপ এগিয়ে গিটার বাজাতে দেখা গেছে যমুনাকে।

Related Articles

Back to top button