খবরবিনোদনসিরিয়াল

মরে গিয়েও বেঁচে ফিরেছে যমুনা, ৫০০ পর্ব পেরিয়ে ‘যমুনা ঢাকি’তে এইবার হবে মৃত্যুরহস্যের সমাধান

বাংলাইর বিনোদনের জগতে সিরিয়ালের গুরুত্ব রয়েছে অনেকটাই। মূলত বাড়ির মহিলাদের বিনোদনের ডেলি ডোজ হিসাবে কাজ করে এই সিরিয়াল। আর বাংলার মেগা সিরিয়ালের মধ্যে অন্যতম একটি হল ‘যমুনা ঢাকি (Jamuna Dhaki)’। গতবছর জুলাইতে শুরু হয়েছিল যমুনা ঢাকির পথচলা। ঢাকির মেয়ে কিভাবে জমিদারের বাড়ির বউ হয়ে জীবনের সংগ্রামের সাথে লড়বে সেই কাহিনী নিয়েই শুরু হয়েছিল সিরিয়ালটি। দর্শকদের কাছেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সিরিয়াল, তাই টিআরপি তালিকাতেও (TRP List) প্রথম দশেই থাকে।

এবার দেখতে দেখতে ৫০০ পর্ব পেরিয়ে গেল যমুনা ঢাকির। গত বৃহস্পতিবারেই সম্প্রসারিত হল ৫০০তম পর্ব। আর সেদিনেই টিআরপি রিপোর্ট প্রকাশ পায় যেখানে নানা সিরিয়ালের ভিড়ে তৃতীয় স্থান যখন করে নিয়েছে যমুনা। একটি দিনে এ যেন খুশি দুগুণ হয়ে যাবার মত মজা। এদিন জি বাংলার স্টুডিওতে ৫০০ তম পর্ব উপলক্ষে সেলিব্রেশন হয়ে গিয়েছে। সেলিব্রেশনে ৫০০ লেখা চকলেট ভ্যানিলা কেক আনা হয়েছিল।

তবে ৫০০ পর্বে সিরিয়ালের দর্শকদের জন্যও রয়েছে সুখবর। বর্তমানে সিরিয়ালের কাহিনীতে যমুনাকে খুন করার চেষ্টা করলেও আসলে মরেনি সে। যদিও বাকিরা জানে না যমুনা মারা গিয়েছে, কিন্তু আসলে জ্যোতি হয়ে বাড়ি ফিরেছে যমুনা। এবার গল্পের এই ট্রাকে আসছে বদল। ধীরে ধীরে এবার খুলবে যমুনার মৃত্যু রহস্যের জট।

সিরিয়ালের এই সাফল্যে খুশি যমুনা অভিনেত্রী স্বেতা ভট্টাচার্য ও সঙ্গীত অভিনেতা রুবেল দাস। এছাড়াও সিরিয়ালের বাকি তারকা দেবযানী চ্যাটার্জী, কাঞ্চনা মৈত্র থেকে সোমা দে সকলেই খুশি এই সাফল্যে। প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর মতে সীঘ্যই যমুনা ঢাকি সিরিয়াল বাংলাকে জাতীয় স্তরে পৌঁছে দেবে। এই সিরিয়ালের জন্যই গর্ব বোধ করবে রাজ্য। কিন্তু ঠিক কিভাবে সেটা প্রকাশ করেননি। তাঁর মতে, সেটা জানার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দিদি নং ১ এর পিকনিক স্পেশাল পর্বে হাজির হয়েছিল যমুনা ও সঙ্গীত। রচনা ব্যানার্জীর অনুপস্তিথিতে সুদিপা চ্যাটার্জী ও সৌরভ দাসের সাথে খেলায় মেতে উঠেছিলেন তাঁরা। সেখানে টলিউডের প্রসেনজিৎ চ্যাটার্জিকে নকল করে দেখিয়েছিল সঙ্গীত। যা শুনে সকলেই হেসে ফেলেছিল।

Related Articles

Back to top button