গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

সিরিয়ালে ঢাক বাজানো শেষ, এবার বড়পর্দায় দেবের বিপরীতে আসছেন ‘যমুনা ঢাকি’ অভিনেত্রী শ্বেতা

বাংলার মেগা সিরিয়ালের মধ্যে ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaku) নামটা সকলের কাছেই বেশ পরিচিত। সিরিয়ালে যমুনার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। নিজের দুর্দান্ত অভিনয়ের দৌলতে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। এমনকি সিরিয়াল শেষ হলেও তার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। তবে এবার সুখবর দিলেন অভিনেত্রী। সোজা টলিউডের ছবিতে দেখা যাবে শ্বেতাকে।

হ্যাঁ ঠিকই দেখছেন, সিরিয়ালের যমুনা ঢাকি শীঘ্রই ডেবিউ করতে চলেছেন টলিউডে। টালিউডের সুপারস্টার দেবের (Dev) সাথেই প্রথম ছবি করবেন অভিনেত্রী। জানা যাচ্ছে সব কিছু ঠিক থাকলে ‘প্রজাপতি’ (Projapati) ছবিতেই দেখা যাবে যমুনা ঢাকি অভিনেত্রীকে। অভিজিৎ সেনে পরিচালিত নতুন এই ছবিতে দেবের বিপরীতে দেখা যেতে পারে শ্বেতাকে। অর্থাৎ জুটি বাঁধতে পারেন দেব-শ্বেতা।

Jamuna Dhaki,Sweta Bhattacharya,Dev,Projapati,Dev Sweta Bhattacharya,Sweta Bhattacahrya Tollywood Debut,যমুনা ঢাকি,শ্বেতা ভট্টাচার্য,দেব,প্রজাপতি,টলিউডে শ্বেতা ভট্টাচার্য,যমুনা ঢাকি অভিনেত্রী

তবে এখানেই শেষ নয়, প্রজাপতি ছবিতে একাধিক চমক দেখা যাবে। এই ছবিতেই দীর্ঘ ৪৬ বছর পর ‘মৃগয়া’ ছবির পর জুটি বাঁধতে চলেছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। এই খবর পাওয়ার পর পুরোনো দিনের দর্শকেরাও খুশি হয়েছেন। অর্থাৎ একটা নতুন জুটির পাশাপাশি প্রায় অর্ধশতাব্দী পুরোনো জুটিকেও পৰ্যায় দেখা যাবে এই ছবিতে। এমনকি ছবির কাহিনীও আর পাঁচটা কমার্শিয়াল সিনেমার থেকে আলাদা।

Dev Sweta Bhattacharya together in Projapati Movie

যেমনটা জানা যাচ্ছে ছবিতে বাবা ছেলের কাহিনী দকেহান হবে। যেহেতু ছবির কনসেপ্ট একটু আলাদা তাই টলিউডের চেনা নায়িকাদের বদলে নতুন মুখই চাইছিলেন প্রযোজক থেকে পরিচালক। এরপরেই হয়তো শ্বেতাকে সিলেক্ট করা হয়েছে। সুতরাং নতুন ধরণের ছবি ও নায়ক নায়িকা জুটি দেখার জন্য এখন থেকেই বেশ উৎসাহিত।

প্রসঙ্গত, শ্বেতা ভট্টাচার্য কিছুদিন আগেই জানিয়েছিলেন যে টলিউডের প্রতি তার সেভাবে আকর্ষণ নেই। কারণ টলিউডের সিনেমায় ছোট পোশাক থেকে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতে হয়। যেটা মোটেই পছন্দ নয় অভিনেত্রীর। এক সাক্ষাৎকারেই এই কথা জানিয়েছিলেন তিনি। ‘সিঁদুর খেলা’, ‘জড়োয়ার ঝুমকো’ থেকে ‘যমুনা ঢাকি’ মিলিয়ে এপর্যন্ত ৭টি সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা গিয়েছে অভিভানেত্রীকে।

Related Articles

Back to top button