বিনোদনসিরিয়াল

১২ বছর ইন্ডাস্ট্রিতে থেকেও বন্ধু নেই, বিশ্বাস করে ঠকেছেন বহুবার! বিস্ফোরক ‘যমুনা ঢাকি’ শ্বেতা

অবসর সময়ে দর্শকদের মনোরঞ্জন করতে কিন্তু বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার। বিকেল গড়িয়ে সন্ধ্যে নামলেই টিভির পর্দায় শুরু হয়ে যায় একের পর এক সিরিয়ালের (Serial) আসর। দর্শকমহলে অত্যন্ত্য জনপ্রিয় এমনি একটি সিরিয়াল হল জি বাংলার ‘যমুনা ঢাকি (Januma Dhaki)’। ঢাকির মেয়ে যমুনা জমিদার বাড়ির বৌ।  ধারাবাহিকে এই যমুনা ঢাকির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweata Bhattacharya)।

দুর্দান্ত অভিনয় এর পাশাপাশি যমুনা অভিনেত্রী শ্বেতা যে দারুন নাচ করেন একথা এতদিনে কমবেশি সকলেই জানেন। আসলে একটা সময় ছিল যখন নাচই ছিল শ্বেতার ধ্যান জ্ঞান। তখ সবে  ক্লাস টেনের ছাত্রী শ্বেতা।  সেসময় জি বাংলার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ের প্রতিযোগি হিসাবেই শুরু হয়েছিল শ্বেতার টেলিভিশনের যাত্রা।

সেখান থেকেই হঠাৎ তিনি সুযোগ পেয়ে গিয়েছিলেন সিরিয়ালে।রিয়েলিটি শো থেকে প্রতিযোগীদের সিরিয়ালের নায়ক নায়িকা হওয়া বিষয়টি নতুন নয়।  তবে কখনো ভাবেননি তিনিও অভিনেত্রী হবেন। তবে ২০১০ সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সিঁদুর খেলা’-র হাত ধরে ভাগ্যের চাকা ঘুরে যায় আজকের যমুনা অভিনেত্রী শ্বেতার।

দেখতে দেখতে এই ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলেছেন শ্বেতা। কিন্তু তার পরেও সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তার কোনো বন্ধু নেই, কারণ এর আগে একাধিকবার মানুষকে বিশ্বাস করে ঠকেছেন তিনি। তাই অভিনেত্রী মনে করেন এখানে কাউকে বিশ্বাস করলে তার বদলে পেতে হয় বিশ্বাসঘাতকতা। এই কারনেই এখন তিনি ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব বজায় রেখে চলেন।

এছাড়া সাম্প্রতিক ওই সাক্ষাৎকারে অভিনেত্রী জানান শুধুমাত্র এই ইন্ডাস্ট্রিতে কাজ করবেন বলেই নাকি তিনি একসময় নিজের ইচ্ছাতেই সিনেমাএবং হিন্দি সিরিয়ালে অভিনয়ের প্রস্তাব পর্যন্ত ফিরিয়ে দিয়েছিলেন। তবে এখন যেহেতু তিনি নিজেই এই ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব বজায় রেখে চলেন তাই স্বাভাবিক ভাবেই সে তার মনের মানুষ হিসাবেও বেঁচে নিয়েছেন এই ইন্ডাস্ট্রির বাইরের একজন মানুষকেই। অভিনেত্রীর জানিয়েছেন দীর্ঘ 9 বছরের সম্পর্ক তাদের।

Related Articles

Back to top button