বিনোদনভিডিওসিরিয়াল

সিরিয়ালের মতোই বাস্তবেও দুই বোন! ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের এই দুই নায়িকা,রইল পরিচয় 

দর্শকদের বিনোদনের ডেইলি রোজ হল মেগা সিরিয়াল। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকারের অভ্যাস।তাই সিরিয়ালের প্রিয় চরিত্রদের  টিভির পর্দায় একদিন না দেখলেই মন খারাপ হয়ে যায় দর্শকদের।জি বাংলার পর্দায় সম্প্রচারিত  এমন একটি জনপ্রিয় মেগা সিরিয়াল হল ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)। যা এখন প্রায় শেষ হওয়ার মুখে।

এই সিরিয়াল শেষ হলে তার জায়গা নিতে চলেছে জি  নতুন সিরিয়াল ‘বোধিসত্বের বোধবুদ্ধি’। প্রসঙ্গত বহুদিন ধরেই গুঞ্জন ছিল শেষ হয়ে যাবে যমুনা ঢাকি। সমস্ত জল্পনা সত্যি করে ইতিমধ্যেই শেষ হয়েছে সিরিয়ালের শেষ দিনের শুটিং। প্রসঙ্গত এই সিরিয়ালে যমুনা ঢাকির আর পিসতুতো ননদের চরিত্রে সিরিয়ালের শুরুর দিকে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী জুই সরকার (Jui Sarkar) কে।

এখন তিনি উমা সিরিয়ালে উমার দিদি সোমার চরিত্রে অভিনয় করছেন। প্রসঙ্গত যমুনা ঢাকি সিরিয়ালেই যমুনার খুড়তুতো ননদের চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার (Payel Sakar)। কিন্তু অনেকেই হয়তো জানেন না সিরিয়ালে বোনের সাজে অভিনয় করা এই দুই অভিনেত্রী বাস্তবেও একে অপরের আপন বোন। সম্প্রতি এই দুই বোনের জুটি হাজির হয়েছিলেন রচনা বন্দোপাধ্যায় সঞ্চালিত জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে।

সেখানেই জানা গেল জুই এবং পায়েলের আসল পরিচয়। আদতে উত্তরবঙ্গের বাসিন্দা এই দুই অভিনেত্রীদের মধ্যে বড় হলেন জুই। তিনি পায়েলের থেকে ১১ বছরের বড়। কিন্তু জুইয়ের থেকে পায়েল বেশি লম্বা হওয়ায় লোকজন তাকে বোন যার পায়েলকে দিদি ভাবে।তবে পায়েলকে জুই যেভাবে আগলে আগলে রাখে তাতে তার কাছে জুই তার দিদি কম মা বেশি।

এদিন দিদি নাম্বার ওয়ানের (Didi no One) মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)-এর সাথে কোথায় জানা যায় জুইয়ের হাত ধরেই অভিনয়ে আসা পায়েলের। কিন্তু তার দিদি তার জন্য যত তা পজেসিভ তাতে তার কোনোদিন বয়ফ্রেন্ড জুটবে না বলেই হাসতে হাসতে জানান তিনি।প্রসঙ্গত এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে জুই-পায়েল ছাড়াও হাজির ছিলেন একাধিক জনপ্রিয় সেলিব্রেটি দিদি বোনের জুটিরা। তাদের মধ্যে অন্যতম  ছিল পিলু সিরিয়ালের পিলু অভিনেত্রী মেঘা দাঁ এবং তার বোন সুলগ্না। এছাড়া ছিলেন  মিঠাই সিরিয়ালের নিপা অভিনেত্রী ঐন্দ্রিলার বোন ঐদ্রাক্ষি এবং সাথে ছিলেন মিঠাই সিরিয়ালের পিংকি অভিনেত্রী অনন্যার দিদি আলোকানন্দাও।

Related Articles

Back to top button