বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

নাচ, অভিনয় সব ছেড়ে মিমিক্রিতে মন দিয়েছেন রুবেল! দি দিদি নং ১ এ নকল করলেন প্রসেনজিৎকে

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রুবেল দাস (Rubel Das)। উল্লেখ্য জি বাংলার ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) থেকে উঠে আসা এই অভিনেতা এই মুহূর্তে অসংখ্য তরুণীর হার্টথ্রব। বর্তমানে তিনি জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’তে সঙ্গীত চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ানে’র পিকনিক এপিসোডে হাজির হয়েছিলেন রুবেল।

এদিনের এই এপিসোডে সকলের প্রিয় সঙ্গীত অর্থাৎ রুবেল নিজের দাদা বৌদির সঙ্গে হাজির হয়েছিলেন দিদি নাম্বার ওয়ানের এই বিশেষ পর্বে। উল্লেখ্য এই বিশেষ পর্বে রচনা বন্দোপাধ্যায়ের অনুপস্থিতিতে সঞ্চালনার দায়িত্বে ছিলেন জি বাংলার রান্নাঘর খ্যাত জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) এবং অভিনেতা সৌরভ দাস (Sourav Das)।

সেখানেই সুদীপার কথায় নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা বিষয়ে অকপট স্বীকারোক্তি শোনা যায় রুবেলের মুখে। কথায় কথায় ওঠে রুবেলের বিয়ের প্রসঙ্গও। তখনই রুবেল কিছু বলার আগেই তার পাশে বসে থাকা তার বৌদি রসিকতা করে বলে ওঠেন ‘ও বিয়ে কবে করবে জানতে চাইলেই বলে ৫০ বছর পরে।’

কারণ রুবেল নাকি বিয়েতে বিশ্বাসই করেন না। যে কারনে তিনি বিয়ে করবেন না বলেই জানিয়েছিলেন। তবে বর্তমানে নাকি বিয়েতে একটু একটু বিশ্বাস করছেন তিনি। তাই আগের থেকে মত পরিবর্তন করে ঠিক করেছেন পঞ্চাশ বছর বয়সে গিয়ে তিনি হয়তো বিয়ে করবেন। একথা শুনে উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়েন।

এতদিন সকলেই জানতেন অভিনয়ের পাশাপাশি দারুন নাচ করে রুবেল। এবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে চমৎকার মিমিক্রি করে তাক লাগালেন অভিনেতা। এদিন সুদীপার অনুরোধে বাংলার ইন্ডাস্ট্রি অর্থাৎ সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার’ গানে পা মিলিয়ে তাকে হুবহু নকল করে দেখান রুবেল। যা দেখে হাসি থামছিল না উপস্থিত সকল অতিথিদের পাশাপাশি দর্শকদেরও।

Related Articles

Back to top button