গসিপবিনোদনসিনেমা

বড়লোকের বিটি! বাবাকে মিথ্যে বলে বিদেশে ফুর্তি, লাখ টাকা উড়িয়েছিলেন জাহ্নবী কাপুর

বর্তমান যুগে একেবারে ‘সত্যবাদী যুথিষ্ঠির’ খুঁজে পাওয়া বেশ মুশকিল। একটাও মিথ্যে কথা বলে না এমন মানুষ সত্যিই খুঁজে পাওয়া বেশ মুশকিল। কারণ কোনো না কোনো কারণে ছোটোখাটো মিথ্যা সকলেই বলে থাকে। এই যেমন ধরুন কিশোর বয়সে টিশন পড়তে যাবার নাম করে বন্ধুদের সাথে আড্ডা বা সিনেমা চলে যাওয়া। তবে সিনেমা দেখতে যাবার নাম করে বিদেশে পাড়ি শুনেছেন কখনো? এমনই কান্ড করে বসেছিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)।

আসলে এমন কাজ বলিউডের কোটিপতি ছেলেমেয়েদের ক্ষেত্রেই মানায়। কারণ আমাদের মত সাধারণ লোকেদের পক্ষে বিদেশ যাওয়াটা স্বপ্নের মত। অনেকেই নিজের গোটা জীবনে দেশের বাইরে একবারও পা রাখেন না। সেখানে হটাৎ করেই লক্ষ লক্ষ টাকা খরচ করে ঘুরতে চলে যাওয়া আর সেখানে ফুর্তি করা অসম্ভব ব্যাপার। কিন্তু বলিউডের বিখ্যাত অভিনেতাদের কাছে সেই খরচ নামমাত্র।

Janhavi Kapoor with Boney Kapoor Sridevi

বলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী (Sridevi) ও তার স্বামী বনি কাপুরের (Boney Kapoor) কন্যা জাহ্নবী। মা বাবা দুজনেই কোটি কাটা পারিশ্রমিক পেতেন অভিনয়ের দৌলতে। তাই ছোট থেকেই রাজকীয় ভাবে মানুষ হয়েছেন জাহ্নবী। বর্তমানে জাহ্নবী নিজেও একজন বলিউড অভিনেত্রী। কোটি টাকার পারিশ্রমিকে টাকা যেন হাতের ময়লা অভিনেত্রীর কাছে। বড় হয়ে বাবাকে মিথ্যে বলে একবার সোজা লাস ভেগাসে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী।

Janhavi Kapoor

একসময় কারিনা কাপুরের চ্যাট শোতে হাজির হয়ে নিজেই স্বীকার করেছিলেন এই কথা। অভিনেত্রী জানান, একবার বাবাকে সিনেমা দেখতে যাবেন বলে সোজা বিদেশে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। আসলে উর্তী বয়সের কারণে কিছু বিধিনিষেধ ছিল জাহ্নবীর বাড়িতে। কিন্তু সেই সময় বেশ খানিকটা মন চাইলে করবই স্বভাবছিল অভিনেত্রীর। তাই সিনেমার নাম করে সোজা প্লেনে গিয়ে বসেন। প্লেনে করে সোজা পৌঁছান লাস ভেগাসে। সেখানে সারারাত ঘুরে পরের দিন  সকালে বাড়ি ফেরেন অভিনেত্রী।

এমন একখানা কান্ড যে কেউ করতে পারে এটা খোদ কারিনা কাপুরের কাছেও বেশ চমকে দেবার মত ছিল। কারিনা নিজেও অবাক হয়ে গিয়েছিলেন জাহ্নবীর মুখে এই কথা শুনে। তবে জাহ্নবীর মতে, যৌবনকালী সকলেই একটু আধটু বিদ্রোহী স্বভাবের হয়ে থাকে। মা বাবা যেটা বারণ করে  সেটা আরো বেশ করে করতে ইচ্ছা হয়, তেমনই ঘটেছিল।

Related Articles

Back to top button