বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উড়ন্ত মালা, সিঁদুর সব অতীত! নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়ে বিয়ে, ভাইরাল ‘জগদ্ধাত্রী’র নতুন প্রমো

বাংলা সিরিয়াল (Bengali Serial) যারা দেখেন তাদের অনেকেরই কিছু ক্ষোভ রয়েছে সিরিয়ালের কাহিনী বা বলা ভালো প্লট নিয়ে। বর্তমানের সমস্ত সিরিয়ালের পরকীয়া থেকে কূটকচালি ভরে গিয়েছে। আর তার থেকেও বেশি বিরক্তিকর হয়ে দাঁড়িয়েছে সিরিয়ালের বিচিত্র বিয়ের প্লটগুলি। কখনো মাল তো কখনো সিঁদুর উড়ে এসে পড়তেই বিবাহ সম্পন্ন হচ্ছে। তবে এবার এই সমস্ত কিছুও টপকে গেল সম্প্রতি শুরু হওয়া ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) সিরিয়ালের বিয়ে।

সিরিয়ালের এই সমস্ত অদ্ভুতুড়ে বিয়ে নিয়ে প্রায়শই নেটপাড়ায় ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় দর্শকদের। এদিকে বিগত কয়েক মাসে পুরোনো সিরিয়ালদের বিদায় জানিয়ে একাধিক সিরিয়াল শুরু হয়েছে। যদিও দর্শকদের অনেকেই আগে ভাগে বলে দিয়েছিলেন যায় কাহিনী হোক না কেন কদিন যেতেই বিয়ে দিতেই হবে। এটাই হয়ে গিয়েছে বাংলা সিরিয়ালের রীতি। এর পরেই দেখা যায় মাধবীলতা সিরিয়ালে বিয়ে হয়ে যায়।

তবে এবার আরও এক নতুন সিরিয়ালে বিয়ের পালা। এমনিতে বিয়ে মানেই বাঙালিদের কাছে একটা উৎসবের মত। বেশ কয়েকদিন এমনকি একমাস আগে থেকে চলতে থাকে আয়োজন। এরপর সুন্দর করে বাড়ি সাজিয়ে মন্ডপে আত্মীয় স্বজনদের উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হয়। কিন্তু সে তো বাস্তবের কথা, সিরিয়ালে কি আর সেটা সব সময় হয় নাকি! সিরিয়ালের গল্পে টুইস্ট তো থাকবেই!

শুরু থেকে বেশ আলোচনায় উঠে এসেছে জগদ্ধাত্রী সিরিয়ালটি। সিরিয়ালে দেখানো হচ্ছে বাড়িতে অতন্ত্য ভীতু হলেও বাইরে স্পেশাল স্কোয়াডের পুলিশ জগদ্ধাত্রী। কোনো কিছুকেই সে ভয় পায় না। এতদূর পর্যন্ত সব ঠিকই ছিল, কিন্তু সম্প্রতি চ্যানেলের সোশ্যাল মিডিয়াতে একটি প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে জগদ্ধাত্রীর বিয়ে দেখানো হয়েছে।

Jagadhatri Serial New promo Fake Maiirage

হ্যাঁ ঠিকই দেখছেন, বিয়ে হয়ে যাচ্ছে জগদ্ধাত্রীর। কিন্তু আসলে কিন্তু ব্যাপারটায় টুইস্ট রয়েছে। সিরিয়ালেও নকল বিয়ে করছেন জগদ্ধাত্রী। আর নকল বিয়ের জন্য নিজেই নিজের সিঁথিতে সিঁদুর লাগিয়ে নিয়েছে সে। এমন একটা প্রোমো ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে নি।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

ভাইরাল প্রোমো দেখে নেটিজেনদের একাংশ জোর চটে গিয়েছেন। বিয়ে নিয়ে এই ধরণের ছেলে খেলা দেখান মোটেই উচিত নয়, এমনটাই মন্তব্য দর্শকদের। তবে আগামী দিনে যে সিরিয়ালের এইনকল বিয়ে  আসল হয়ে যাবে কি না সেটা দেখার জন্য চোখ রাখতে হবে পর্দাতেই।

Related Articles

Back to top button