বিনোদনভিডিওসিরিয়াল

মাকে বাঁচাতে মৃত্যুর মুখে ছোট্ট কাঁকন! জগদ্ধাত্রীর নতুন প্রমো দেখে চোখে জল দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। প্রত্যেক সপ্তাহেই টিআরপিতে শীর্ষস্থানে থেকে লাগাতার বেঙ্গল টপার এর মুকুট দখল করে চলেছে এই সিরিয়াল। সাংসারিক কূটকচালির বাইরে জগদ্ধাত্রী এমন একটি সিরিয়াল যা ইদানিং বেশ উপভোগ করছেন দর্শকরা। রহস্য রোমাঞ্চে মোড়া এই সিরিয়ালের প্রত্যেকটি পর্বেই থাকছে টানটান উত্তেজনা।

নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্নালের চরিত্রে নবাগতা অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর অভিনয় অল্প দিনে বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। অন্যদিকে ছোট পর্দার বৌমনি হিসাবেই পরিচিত রূপসা চক্রবর্তী এই সিরিয়ালে অভিনয় করছেন কৌশিকী মুখার্জির (Kaushiki Mukherjee) মতো একটি দাপুটে চরিত্রে। যাকে পুরোপুরি খলনায়িকা বলা যায় না। এই চরিত্রের মধ্যে রয়েছে বেশ অনেকগুলো শেড. যা খুব সুন্দরভাবে পর্দার ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী।

Jagadhatri express her love to Swambhu audience get exited

সব মিলিয়ে বেঙ্গল টপার এই সিরিয়ালের প্রতিমুহূর্তের আপডেট পাওয়ার জন্য সারাক্ষণ মুখিয়ে থাকেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ফ্যান পেজ গুলিতে তার আভাস মেলে ভালই। এরই মধ্যে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের ধামাকাদার একটি প্রোমো। যা দেখে চোখে জল এসে গিয়েছে দর্শকদের।

Bengali Serial,বাংলা সিরিয়াল,New Promo,নতুন প্রোমো,Jagadhatri,জগদ্ধাত্রী,Mallick,কৌশিকী মুখার্জি,Kaushiki Mukherjee,কাঁকন,Kankon

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সিরিয়ালে কৌশিকী মুখার্জির প্রাণভোমরা হলো তার একমাত্র মেয়ে কাঁকন। আগে দু’দুবার কিডন্যাপ করা হয়েছিল তাকে। সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে কাঁকনের  স্কুলের অনুষ্ঠানে হাজির হয়েছে কৌশিকী। কিন্তু সেখানে গিয়ে সে জানতে পারে মেয়ের  অনুষ্ঠানেই বই প্রকাশিত হবে তার স্বামী সমরেশ চট্টোপাধ্যায়ের।

Bengali Serial,বাংলা সিরিয়াল,New Promo,নতুন প্রোমো,Jagadhatri,জগদ্ধাত্রী,Mallick,কৌশিকী মুখার্জি,Kaushiki Mukherjee,কাঁকন,Kankon

আর সেই পাবলিক অনুষ্ঠানেই এবার কৌশিকী মুখার্জিকে মারার ছক কষেছে দিব্যা সেন। তাই পরিকল্পনামাফিক কৌশিকীকে স্টেজে ডাকার পরেই দেখা যাচ্ছে কোন একজন আড়াল থেকে কৌশিকের দিকে বন্দুক তাক করে রয়েছে। আর সেটা চোখে পড়ে যায় ছোট্ট কাঁকনের। ঠিক সেই মুহূর্তে সেখানে বন্দুক হাতে এসে পৌঁছায় জগদ্ধাত্রী  এবং স্বয়ম্ভু।

কিন্তু তাতে লাভ হয় না কিছুই। ততক্ষণে মাকে বাঁচাতে নিজেই সামনে গিয়ে দাঁড়িয়ে পড়ে কাঁকন। ততক্ষণে কৌশিকীর শত্রুর সেই গুলি এসে বিঁধে  যায় কাকনের বুকে। কিন্তু এবার কি হবে ছোট্ট কাঁকনের? তা জানতেই অধীর আগ্রহে বসে রয়েছেন এই সিরিয়ালের দর্শকরা। কাকন কি সত্যিই মারা যাবে, নাকি প্রাণে বাঁচানো যাবে তাকে এমনই হাজারো প্রশ্ন তৈরি করেছে জগধাত্রী সিরিয়ালের এই নতুন প্রমো।

Related Articles

Back to top button