বিনোদন

‘জগদ্ধাত্রী’ অতীত, স্টার জলসার নতুন সিরিয়ালে কামব্যাক করছেন ‘মেহেন্দি’ অভিনেত্রী সঞ্চারী

সাম্প্রতিক অতীতে একাধিক নতুন বাংলা সিরিয়াল (Bengali serial) শুরু হয়েছে। আরও বেশ কিছু সিরিয়াল শুরু হতে চলেছে। ইতিমধ্যেই অনেক আসন্ন ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসে গিয়েছে, কিছু আসা এখনও বাকি। এমনই একটি নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকের পুরনো ‘মেহেন্দি’ (Mehendi) অর্থাৎ অভিনেত্রী সঞ্চারী দাস (Sanchari Das)।

জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি শুরু হয়েছে দীর্ঘ সময় হয়নি। কিন্তু ইতিমধ্যেই দর্শকদের মনে বিশেষ স্থান করে নিয়েছে এই সিরিয়াল। ইতিমধ্যেই বেশ কয়েকবার বেঙ্গল টপারও হয়েছে এই ধারাবাহিক। ‘জগদ্ধাত্রী’তে মেহেন্দির চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে স্থান করে নিয়েছিলেন সঞ্চারী।

Jagaddhatri serial Mehendi

খলচরিত্র হলেন মেহেন্দি হিসেবে দর্শকদের মনে বিশেষ স্থান করে নিয়েছিলেন সঞ্চারী। অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কিন্তু আচমকা মাঝপথেই সিরিয়াল ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। তাঁর পরিবর্ত হিসেবে আনা হয় অন্য অভিনেত্রীকে।

মেহেন্দির চরিত্র ছেড়ে সঞ্চারী বেরিয়ে যাওয়ায় একদিকে যেমন দর্শকরা কষ্ট পেয়েছিলেন তেমনই বেশ অবাকও হয়েছিলেন। হঠাৎ করে ‘জগদ্ধাত্রী’ ছেড়ে বেরিয়ে যাওয়ার কারণ জিজ্ঞেস করা হলে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘অসুস্থতা’। কিন্তু এখন শোনা যাচ্ছে, জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক থেকে সঞ্চারীর বেরিয়ে যাওয়ার পিছনে রয়েছে অন্য কারণ।

Jagaddhatri serial Mehendi

শোনা গিয়েছে, ‘জগদ্ধাত্রী’ ছাড়ার পর শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন মেহেন্দি অভিনেত্রী সঞ্চারী। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘বালিঝড়’এ দেখা যেতে চলেছে তাঁকে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই ধারাবাহিকের দ্বিতীয় লিড রোলের অফার সঞ্চারীর কাছে চলে গিয়েছে।

Balijhor

প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘বালিঝড়’এর প্রোমো প্রকাশ্যে এসেছে দু-তিন দিন হল। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়, তৃণা সাহা এবং ইন্দ্রাশিস রায়। রাজনৈতিক প্রেক্ষাপটে এক ত্রিকোণ প্রেমের কাহিনী ফুটিয়ে তোলা হবে ‘বালিঝড়’এ। এই ধারাবাহিকের দ্বিতীয় লিড রোলের অফার গিয়েছে সঞ্চারীর কাছে। এবার দেখা যাক, গুঞ্জন সত্যি করে তিনি সত্যিই এই সিরিয়ালের হাত ধরে ফের পর্দায় ফেরেন কিনা।

Related Articles

Back to top button