বিনোদন

মথুরের পর বিয়ের স্বপ্ন দেখছেন ‘রানী রাসমণি’ সিরিয়ালের জগদম্বা, জানালেন নিজের প্রেমের কথা

বাঙালির প্রিয় সিরিয়ালের (Serial) মধ্যে অন্যতম হল ‘রানী রাসমণি’ সিরিয়াল। সিরিয়ালে মথুরের চরিত্রে অভিনয় করেন গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। সিরিয়ালে বিবাহিত তিনি, এবার বাস্তবেও শীঘ্রই দ্বিতীয় বিয়ে করছেন তিনি। এবার সিরিয়ালের মথুরের বৌ অর্থাৎ জগদম্বাও আসল জীবনে বিয়ের স্বপ্ন দেখছেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকেই ইঙ্গিত মিলছে তার। সিরিয়ালে জগদম্বার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)।

আসলে সোশ্যাল মিডিয়া প্লানফর্ম ইনস্টাগ্রামে প্রশ্ন উত্তরের খেলায় মেতেছেন জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য। আর সেই খেলার মাঝেই প্রশ্ন এসেছে, ‘কবে কিযে করছেন অভিনেত্রী?’ চাইলে প্রশ্নটিকে এড়িয়ে যেতেই পারতেন অভিনেত্রী। কিন্তু, এড়িয়ে না গিয়ে উত্তরে রোশনি জানান, ‘বিয়ের প্রস্তাবের জন্য অপেক্ষায় রয়েছি।’

অভিনেত্রীর এই উত্তরে কৌতূহল বেড়ে যায় তার অনুগামীদের মধ্যে। যেমন তা জানা যাচ্ছে কোনো বিশেষ ব্যক্তির অপেক্ষায় পথ চেয়ে বসে নেই তিনি। তার মনের মানুষ ইতিমধ্যেই ধরা দিয়েছে জীবনে। তার থেকেই বিয়ের প্রস্তাবের আশায় দিন গুনছেন অভিনেত্রী। সেই বিশেষ ব্যক্তির সন্মন্ধে জানতে চাইলে কোনো লুকোছাপা না রেখে অকপট উত্তর দিয়েছেন অভিনেত্রী। তার মনের মানুষ হলে তুর্য সেন। না অভিনয় জগতের কেউ নন তিনি। পেশায় ব্যবসায়ী তুর্য সেন।

বন্ধুত্ব থেকেই শুরু হয়েছিল সম্পর্কের যা ধীরে ধীরে প্রেমে পরিণতি পায়। দেখতে দেখতে প্রেমেরও কেটে গিয়েছে ১ বছর। তাই এবার বিয়ের অপেক্ষায় আছেন অভিনেত্রী রোশনি। অন্যদিকে সিরিয়ালে অভিনেত্রীর বড় মথুরের তথা গৌরব চ্যাটার্জীরও বিয়ে হতে চলেছে। তাই তিনিই বা বাদ যান কেন! তাই বিয়ের প্রস্তাবের আশায় রয়েছেন রোশনি, প্রস্তাব এলেই বিয়েতে রাজি তিনি।

Related Articles

Back to top button