বিনোদনসিরিয়াল

শান্তি নেই ফুলঝুরির জীবনে! চড়ুইয়ের শয়তানি শেষ হতেই আসছে নতুন সতীন! রইল ছবি

বিখ্যাত লেখিকা লীনা গাঙ্গুলির লেখা জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘ধুলোকণা‌'(Dhulokona)।  এই ধারাবাহিক নিয়ে সিরিয়াল প্রেমীদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। এরই মধ্যে সম্প্রতি বেঙ্গল টপার হয়ে ফের একবার তাক লাগিয়ে দিয়েছে লালন-ফুলঝুরির এই সিরিয়াল।  কিছুদিন আগেই এই ধারাবাহিকে দেখা গিয়েছে চড়ুইয়ের মা চন্দ্রেয়ী এবং তার বান্ধবী শ্রীরূপার ষড়যন্ত্রের শিকার হয়ে সমুদ্রে ডুবে গিয়েছিল লালন।

তারা দুজনে মিলেই খুন করার চেষ্টা করেছিল লালনকে। যদিও পরবর্তীতে দেখা যায় লালন প্রাণে বেঁচে গিয়েছে।তবে প্রাণে বেঁচে গেলেও স্মৃতিশক্তি হারিয়েছে লালন। সবকিছু ভুলে যাওয়ার পর বর্তমানে তার ঠাঁই হয়েছে এক  চিকিৎসকের বাড়িতে। এই চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য (Ambarish Bhattcharya)।

আর সেখানেই আয়ার কাজ করতে গিয়েছে ফুলঝুরি। যদিও তাকে এখন কিছুতেই চিনতে পারছে না লালন। এরই মধ্যে জানা যাচ্ছে  ধারাবাহিক আসতে চলেছে লালনের আরও একজন নতুন প্রেমিকা। ওই চিকিৎসকের মেয়ে তিতিরের চরিত্রের আসতে চলেছে একজন নতুন নায়িকা।  কিছুদিন আগেই জানা গিয়েছিল এই বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী।

কিন্তু সম্প্রতি সমস্ত জল্পনার অবসান ঘটালেন অপর এক টেলি অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল (Sanpurnaa Mandal)। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একদিন আগেই দুটি ছবি শেয়ার করে নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি তিতির চরিত্রে অভিনয় করতে চলেছেন ধূলকণা সিরিয়ালে। তবে চরিত্রটি নেগেটিভ নাকি পজিটিভ তা জানা যায়নি এখনো পর্যন্ত।


প্রসঙ্গত সম্পূর্ণা টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী। জি বাংলার রানী রাসমণি সিরিয়ালের একটা সময় জগদম্বার চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন তিনি। যদিও কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন কিছুদিনের জন্য তিনি ছোট পর্দা থেকে বিরতি নিতে চান। তবে এরই মধ্যে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ফের একবার ধূলোকণা সিরিয়ালে একটি ক্যামিও চরিত্রের হাত ধরে তিনি কামব্যাক করেছেন টেলিভিশনের পর্দাতেই।

Related Articles

Back to top button