ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শেষ হয়েছে রানী রাসমণি, স্বল্প পোশাকে সুইমিং পুলে ভাইরাল ‘জগদম্বা’ অভিনেত্রীর ছবি

গতমাসের শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় রানী রাসমণি (Rani Rashmoni) সিরিয়াল। সিরিয়ালের ‘জগদম্বা’ চরিত্রের অভিনেত্রী ছিলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। গতবছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। বেশ ধুমধাম করেই হয়েছিল আইবুড়ো ভাত থেকে শুরু করে বিয়ের সমস্ত আয়োজন। দীর্ঘদিনের বন্ধু তথা প্রেমিকের সাথেই বিয়ে  সেরেছেন রোশনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়েছিল।

সম্প্রতি নতুন অবতারে ধরা দিলেন রোশনি। অবশ্য সোশ্যাল মিডিয়াতে বরাবরই বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান ছবি ও রিল ভিডিও শেয়ার করেন তিনি। লক্ষহীক ফলোয়ারও রয়েছে অভিনেত্রীর। আর সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি দিয়ে ভাইরাল পড়েছেন রোশনি। ছবিতে ছুটি উপভোগ করতে দেখা যাচ্ছে তাকে। তবে সুইমিং পুলে দেখা মিলেছে তাঁর।

কাজের ব্যস্ততার ফাঁকে কেরালায় ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রীই। সেখানেই সুইমিং পুলের জলে দেখা মিলেছে তাঁর। পরণে রয়েছে গোলাপীও রঙের বিকিনি। বিকীনের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, আর সাথে রয়েছে উষ্ণ চোখের চাহনি। এমন বেশ কিছু ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশলে লিখেছেন, ‘হ্যাপি সানডে’।

ইতিমধ্যেই সেই ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। নেটিজেনরা ছবিতে লাইকে ভরিয়ে দিয়েছেন। সাথে দারুন সুন্দর লাগছে বলে কমেন্টও করেছেন ছবিতে। অবশ্য এর আগেও কেরালায় ছুটি কাটানোর একাধিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। কখনো বিচের ধারে টি ওকখনো হোটেলের বাগানী দেখা গিয়েছে তাকে।

Roshni Bhattacharyya in Bikini

প্রসঙ্গত, রানী রাসমণি সিরিয়াল শেষ হবার কিছুমাস আগেই সিরিয়াল থেকে ব্যক্তিগত কারণে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী। গোটা টিমের পক্ষ থেকে তাকে বিদায়  সংবর্ধনা দেওয়া হয়েছিল। সেই সময় বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রোশনি। এছাড়াও সিরিয়াল শেষ হওয়ার সময় ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন তিনি।

সেই পোস্টে রোশনি লিখেছিলেন, ২০১৯ সালে রানী রাসমণি সিরিয়ালের যুক্ত হবার পর থেকে অনেক কিছুই ভালো পরিবর্তন এসেছে। দীর্ঘ আড়াই বছর জগদম্বার চরিত্রে অভিনয় তাঁর কাছে একটা আবেগ। সেটে জগ্গু বলে ডাকত সকলে অভিনেত্রীকে। কাজের মাঝে হত আড্ডা, হাসি মজা সেই সবিই মিস করব।

Related Articles

Back to top button