বিনোদন

২০০ কোটি টাকা হাতানো এক প্রতারকের সাথেই জ্যাকলিনের ঘনিষ্ঠতা! ছবি ভাইরাল হতেই বাড়ছে জল্পনা

বলিউডের ‘হট বম্ব’ অভিনেত্রী বলতে কমবেশি সকলেরই প্রথম পছন্দ হলেন জ্যাকলিন ফারনান্দেজ (Jacqeline Fernandez)। তার রুপের আগুনের তেজ দিনে বেড়েই চলেছে আরও। ‘কিক’ সিনেমায় অভিনেত্রীর সালমানের সাথে অভিনয় বেশ নজর কেড়েছিল দর্শকদের। শ্রীলঙ্কান এই সুন্দরী অভিনয় জগতে আসার আগে পেশাগত দিক দিয়ে একজন সাংবাদিক ছিলেন। বলিউডে নিজ গুণে বিশেষ জায়গা করতে পারেননি জ্যাক।

২০১১ সালে আলাদিন ছবি দিয়ে প্রথম বলিউডে পা রেখেছিলেন জ্যাকলিন। এর পর থেকে একের পর এক হিট ছবি এসে পড়েছে অভিনেত্রীর ঝুলিতে। ভাইজান সলমন খান (Salman Khan) এর সাথে জ্যাকলিন ফার্নান্ডেজ -এর (jacqueline farnandez) সম্পর্ক নিয়ে সবসময়ই চর্চা লেগেই থাকে। বলি পাড়ার মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমনের বেশ ঘনিষ্ঠ জ্যাকলিন। ‘কিক’ (Kick) সিনেমায় অভিনয় করতে গিয়েই সলমনের সঙ্গে বেশ জমাট বাঁধে জ্যাকলিনের সম্পর্ক। পরবর্তীতে জ্যাকলিনকে সলমনের ফ্ল্যাট উপহার দেওয়ার ঘটনা নিয়েও ওঠে গুঞ্জন। যদিও একথা পরে এক্কেবারে অস্বীকার করেন সলমন।

জ্যাকলিন ফার্নান্ডেজ jacqueline farnandez

তবে সম্প্রতি ভাইজান নয়, জ্যাক সুন্দরীর নাম জড়িয়েছে এক প্রতারকের সাথে। প্রতারকের নাম চন্দ্রশেখর। এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ রয়েছে এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা হাতিয়েছেন তিনি। এছাড়াও টাকা কড়ি তছরুপের ২০ টি মামলা ঝুলছে তার নামে।

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্ডেজ

চন্দ্রশেখর, যিনি বালাজি নামেও পরিচিত, লোকেদের চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করেছিলেন। একজন রাজনীতিকের আত্মীয় হিসাবে জাহির করে, তিনি, 100 জনেরও বেশি লোককে প্রতারিত করেছেন এবং তাদের 75 কোটি টাকা প্রতারণা করেছেন। এশিয়ানেট নিউজ অনুসারে, চন্দ্রশেখর এবং তার কথিত বান্ধবী লীনা মারিয়া পলকে চেন্নাই-ভিত্তিক কানারা ব্যাঙ্কের সাথে প্রতারণা করার জন্য 2011 সালে পুলিশ গ্রেপ্তার করেছিল। পরে দুজনেই জামিনে বেরিয়ে আসেন। এবার এই ব্যক্তির সাথেই জ্যাকলিনের একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে পড়ে।

আর এর জেরেই দানা বাঁধছে বিতর্ক। সূত্রের খবর, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। তাদের হাতে ছিল আইফোন ১২। ছবিতে দেখা যাচ্ছে, জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন ওই প্রতারক। জানা যাচ্ছে, জ্যাকের সাথে এক দুইবার না কমপক্ষে ৪ বার সাক্ষাৎ সেরে ফেলেছেন চন্দ্রশেখর।

Related Articles

Back to top button