গানবিনোদনসিনেমা

এক ফ্রেমে ইয়োহানি-জ্যাকলিন! মানিকে মাগে হিথে গানে দুই সুন্দরীর নাচে ঝড় উঠেছে নেটপাড়ায়

হয়। তা সে যে ভাষারই হোক না কেন। দেশ, কাল, সময়ের সীমা পেরিয়ে একমাত্র সুরের মূর্ছনাই পারে মানুষের মনকে ছুঁয়ে যেতে। গান পুরোপুরি সাধনা আর চর্চার বিষয়। সারা বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে আছে এমন অনেক সঙ্গীত শিল্পী। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিপুল জনপ্রিয় এমনই এক জনপ্রিয় সঙ্গীত শিল্পী হলেন ‘মানিকে মাগে হিথে’ খ্যাত (Manike Mage hithe) ইয়োহানি ডি সিলভা (Yohani De Silva) ।

গত কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়া খুললেই একটি গানই ঘুরে ফিরে আসছে। সেটি হল সিংহলি ভাষার ‘মানিকে মাগে হিথে’। এই গানে এখন মাত ভারতের কাশ্মীর থেকে কন্যাকুমারী, বাংলাদেশ থেকে পাকিস্তান। ২৮ বছরের সিংহলি কন্যা ইয়োহানি ডি সিলভার এই গান রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এই গানের একাধিক ভাষায় ভিন্ন ভিন্ন সংষ্করণও বেরিয়ে গিয়েছে।

 

ইন্সটাগ্রাম রিল থেকে ফেসবুক স্টোরি, নিত্য নতুন ডান্স কভার থেকে ফোনের কলার টিউন সর্বত্র এই গান গত কয়েকদিন ধরে কার্যত দাপিয়ে বেড়াচ্ছে। এবার জনপ্রিয় এই সিংহলি গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন দুই শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফারনান্দেজ এবং ইয়োহানি।

lJacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

এবার দুই শ্রীলঙ্কান সুন্দরীকে দেখা গেল একই ফ্রেমে। শুধু তাই নয় ইয়োহানির মানিকে মাগে হিঠে গানে চুটিয়ে নাচ করলেন দুজনেই। এই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন জ্যাকলিন ফারনান্দেজ (Jacqueline Fernandez)। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভিডিওটির কমেন্ট বক্সে উপচে পড়েছে কমেন্টের বন্যা।

 

তবে ভিডিয়োতে জ্যাকলিন,ইয়োহানিকে দুজনেই নেচেছেন নিজেদের মতোই। এই ভিডিয়ো শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিন লিখেছেন, ‘যখন আপনি শ্রীলঙ্কায় থাকবেন ইয়োহানির সঙ্গে মানিকে মাগে হিথের করবেন। যদি আপনি তাঁকে ধরার মতো ভাগ্যবান হন। এই গানটা ভালোবাসা।

Related Articles

Back to top button