বিনোদন

জন্মদিনে বাচ্চার ফিল্টার লাগিয়ে সলমন খানের সঙ্গে ছবি দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ

বলিউড (Bollywood) অভিনেতা সলমান খানের (salman khan) ঘনিষ্ঠ জ্যাকলিন ফার্নান্ডেজ -এর (jacqueline farnandez) এর সম্পর্ক নিয়ে নেটপাড়ায় চর্চা লেগেই থাকে। এদিকে গতকালকেই ছিল বলিউড (Bollywood)-এর মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান (Salman khan)-এর জন্মদিন। এদিন ৫৫ বছরে পা দিলেন ভাইজান (salman khan birthday)।

salman khan birthday

এদিকে কাল সারাদিনই সোশ্যাল মিডিয়া ভেসেছে শুভেচ্ছা বার্তায়৷ তবে আগেই সলমন সাফ জানিয়ে দিয়েছিলেন, এই বছর কোনো সেলিব্রেশনে নেই তিনি। সংবাদ মাধ্যমকে তার জন্মদিন প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, এবছর তার জন্মদিনে কোনোরকম সেলিব্রেশন হবেনা। শুধু তিনি আর তার পরিবার বাদে আর কেউ থাকবেন না। তিনি আরও বলেন, ” এই ভয়ঙ্কর বছরে কোনোরকম সেলিব্রেশনে নেই তিনি। আগামী বছর সকলের জীবনে খুশি, আনন্দ বয়ে আনুক, সবাই সুস্থ থাকুক জন্মদিনে এইটুকুই চাওয়া তার।

jacqueline farnandez salman khan

কিন্তু ভার্চুয়ালি তো আর উইশ করতে আপত্তি নেই। সলমনের জন্মদিন উপলক্ষেই মিষ্টি বার্তা পাঠিয়েছেন সলমনের অন্যতম কাছের বন্ধু জ্যাকলিন ফার্নান্ডেজও। সলমনের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন বেবি ফিলটার দিয়ে এডিট করে।ক্যাপশনে স্রেফ হ্যাপি বার্থ ডে। ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট হতেই কমেন্ট, ইমোজিতে উপচে পড়ছে।

Related Articles

Back to top button