নিজের বাড়ি থাকতেও প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে ভাড়া থাকতেন জ্যাকলিন, ভাড়া দেন লক্ষ লক্ষ টাকা


বলিউডের টপ অভিনেত্রীদের তালিকায় ওপরের দিকেই রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বর্তমানে বলিউড তো বটেই হলিউডেও পাড়ি দিয়েছেন অভিনেত্রী। বলিউডের আরেক অভিনেত্রী হলেন জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) বলিউডে খুব বেশি ছবিতে অভিনেত্রীকে দেখা না গেলেও জ্যাকলিনের জনপ্রিয় রয়েছে বেশ। বর্তমানে অভিনেত্রী ভূত পুলিশ ও সার্কাস ছবিতে কাজ করছেন। অভিনেত্রী ২০২১ এর শুরু কাটিয়েছিলেন সার্কাস ছবিটি শুটিং সেটেই।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

কাজের জন্য অভিনেত্রীকে নিজের বাড়ি থেকে দূরে থাকতে হচ্ছে। আর যেহেতু বেশ কিছুদিন তাকে কাজের সূত্রে  মুম্বাইয়ে থাকতে হবে তাই তিনি একটি বাড়ি ভাড়া করেছেন। তবে, মজার বিষয় হল অভিনেত্রী জ্যাকলিন প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে ভাড়া থাকছেন। প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাইয়ের জুহু এরিয়াতে একটি ফ্লাট রয়েছে কর্মযোগ অ্যাপার্টমেন্টে। সেখানেই আপাতত ভাড়া থাকছেন জ্যাকলিন।

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

আমরা সকলেই জানি, ভাড়া থাকতে গেলে ভাড়াও গুনতে হবে। আর অভিনেত্রী জ্যাকলিনের ক্ষেত্রেও সেটার ব্যতিক্রম হয়নি, ফ্ল্যাটে ভাড়া থাকার জন্য বেশ মোটা টাকা ভাড়াও গুনতে হচ্ছেন জ্যাকলিনকে। যেমনটা জানা যাচ্ছে বিগত বছরের অক্টোবর মাস থেকেই প্রিয়াঙ্কার ফ্ল্যাটে ভাড়া থাকছেন জ্যাকলিন। আর এই ফ্ল্যাটটি ৩ বছরের জন্য ভাড়া নিয়েছেন জ্যাকলিন। যার জন্য প্রতি মাসে প্রিয়াঙ্কা চোপড়াকে ভাড়া বাবদ ৬ লক্ষ ৭৮ হাজার টাকা দিচ্ছেন জ্যাকলিন।

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

তাহলেই বুঝুন! ৩ বছর প্রিয়াঙ্কার ফ্ল্যাটে ভাড়া থাকতে মোট ২কোটি ৪৪ লক্ষ টাকারও বেশি ভাড়া গুনতে হচ্ছে জ্যাকলিনকে। এটা অবশ্য অভিনেতা অভিনেত্রীদের পক্ষেই সম্ভব। কারণ ছবি থেকে তাদের আয়ও হয় যথেষ্ট পরিমাণে। তবে, এই খবরটি প্রকাশ্যে আসতেই চমকে উঠেছিলেন অনেকেই।


Like it? Share with your friends!

671
671 points