বিনোদন

মোমের শরীর যেন! পা উপরে মাথা নীচে দিয়ে ঝুলন্ত অবস্থায় ‘হাই’ বললেন জ্যাকলিক ফার্নান্ডেজ

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খানের (salman khan) ঘনিষ্ঠ জ্যাকলিন ফার্নান্ডেজ -এর (jacqueline farnandez) শরীরী আবেদনে কাবু গোটা নেটপাড়া। জ্যাকলিনের ফিটনেসের রহস্য জানতে সর্বদাই মুখিয়ে থাকে সকলেই। সুন্দর ফিগার ধরে রাখতে বেশ কসরত করেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নিজেকে ফিট অ্যান্ড সেক্সি রাখতে নিয়মিত শরীর চর্চা করেন জ্যাকলিন।

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

আর মাঝেমধ্যেই নিজের শরীর চর্চার ভিডিও শেয়ার করে নেটবাসীকে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। তবে দিন কয়েক আগে এই ভিডিও শেয়ার করেই বেজায় বিপদে পড়েছিলেন জ্যাকলিন।

Jacqueline Fernandez জ্যাকলিন ফার্নান্দেজ

মনের সুখে যোগা করতে গিয়ে অভিনেত্রী ভুলেই গেছেন তার পোশাকের কথা। হঠাৎই শরীর চর্চা করতে করতে পোশাক উঠে বেরিয়ে আসে জ্যাকলিনের নিতম্ব৷ আর তখুনি শোরগোল পড়ে যায় নেটপাড়ায়৷ অনেকের মতে কেয়ারলেস ভাবেই শরীর দেখিয়ে পাবলিসিটি কুড়োতে চাইছেন জ্যাকলিন। তবে আবার অনেকের মত শরীর চর্চায় মগ্ন থাকার কারণে তার পোশাকের কথা মাথা থেকে বেরিয়ে গিয়েছিল বলিউড অভিনেত্রীর।

তবে সেসব ধরে বসে নেই শ্রীলঙ্কার সুন্দরী। আজই তিনি সোশ্যাল মিডিয়ায় ফের শেয়ার করেছেন শরীর চর্চা করার ছবি। তবে এই ছবিতে জ্যাকলিনের ফ্লেক্সিবিলিটি দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ছবিতে দেখা যাচ্ছে ব্যালেরিনা পোশাকে ঝুলন্ত অবস্থায় পা উপরে মাথা নীচে দিয়ে সকলকে হাই বলছেন জ্যাকলিন। তার শরীরে কি হাড়গোড় নেই? মোমের তৈরি? এই একটাই প্রশ্ন ঘুড়ছে নেটপাড়ায়। ছবিতে তার ফিগারের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। ইতিমধ্যেই ছবির লাইক সংখ্যা প্রায় ১ লাখ ছুঁইছুঁই।

বলিসূত্রের খবর, ২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মাধ্যমে জ্যাকলিন বলিউডে পা রাখলেও তিনি প্রথম বড় ব্রেক পান ‘মার্ডার ২’ ছবিতে। শেষ রুপোলি পর্দায় জ্যাকলিনকে দেখা গিয়েছিল শিরীষ কুন্দরের ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতে। সূত্রের মতে, আগামীতে ‘কিক ২’ (Kick 2), ‘ভূত পুলিশ’ (Bhoot Police) ও ‘বচ্চন পান্ডে’ (Bachchan Pandey) ছবিতে।

Related Articles

Back to top button