গসিপবিনোদনসিনেমা

৯ লাখের বিড়াল থেকে ২.৫ কোটির পেন্টিং! রইল প্রতারণায় নাম জড়ানো জ্যাকলিনের দামি গিফটের তালিকা

বলিউডের (Bollywood) ‘হট বম্ব’ অভিনেত্রী বলতে কমবেশি সকলেরই প্রথম পছন্দ হলেন জ্যাকলিন ফারনান্দেজ (Jacqeline Fernandez)। সিনেমা পর্দা থেকে সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নিজের সৌন্দর্যের কারণে চর্চায় থাকেন অভিনেত্রী। তবে ইদানিং ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রীর। প্রতারক সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যবসায়ীর সাথে অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এসেছে।

বেডরুমে সুকেশের সাথে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসতেই ইডির থেকে সমন পেয়েছেন জ্যাকলিন। একপ্রকার প্রতারণা মামলায় নাম জড়িয়েছে তারও। এখানেই শেষ নয় তদন্তে জানা গিয়েছে সুকেশের সাথে সম্পর্কের গভীরতা ছিল অনেকটাই। জ্যাকলিনকে দামি দামি উপহার দিয়েছিলেন সুকেশ যা বলাবাহুল্য প্রতারণার টাকা দিয়েই কেনা। তাই জিজ্ঞাসাবাদের জন্য ডাক পড়েছে অভিনেত্রীর। আজ আপনাদের জ্যাকলিনকে দেওয়া সুকেশের দামি উপহারগুলি সম্পর্কে জানাবো।

৫২ লাখের ঘোড়া : যেমনটা জানা যাচ্ছে জ্যাকলিনের কাছে একটি ঘোড়া রয়েছে যার দাম প্রায় ৫২ লক্ষ টাকা। এই ঘোড়াটি জ্যাকলিনকে উপহার হিসাবে দিয়েছিল সুকেশ চন্দ্রশেখর।

২.৫ কোটি টাকার পেন্টিং : ইন্ডাস্ট্রির আরও বেশ কিছু অভিনেত্রীর মত জ্যাকলিনের বলিউডে ডেবিউ হয়েছিল সালমান খানের হাত ধরে। জানা যায় সালমান খান জ্যাকলিনের অভিনয়ে দারুন ইমপ্রেস হয়ে গিয়েছিলেন। যে কারণে একটি ২.৫ কোটি টাকার পেন্টিং উপহার দিয়েছিলেন তাকে।

মুম্বাইয়ের বান্দ্রাতে ফ্লাট : বলিউডের অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই মুম্বাইতে হাজির হয়েছিলেন জ্যাকলিন। তবে সাফল্য পেলেও প্রথমদিকে পাকাপাকি বাসস্থান করে উঠতে পারেননি অভিনেত্রী। সেই সময় সালমান খান জ্যাকলিনকে বান্দ্রায় একটি ৩ বিএইচকে ফ্লাট উপহার দেন।

৯ লাখের বিড়াল : জ্যাকলিনের বাড়িতে একটি পার্সিয়ান বিড়াল রয়েছে। যে বিড়ালটির দাম আস্ত একটা ফ্ল্যাটের দামের অর্ধেক। ৯ লক্ষ টাকা দামের এই বিড়ালটি সুকেশ চন্দ্রশেখরের থেকে উপহার হিসাবে পেয়েছিলেন জ্যাকলিন।

কিক ছবিতে হিরোইন : একজন অভিনেত্রীর কাছে ছবিতে হিরোইনের চরিত্রে উপহার পাওয়া সত্যিই দারুন খুশির ব্যাপার। আর  সালমান খানের সাথে ‘কিক’ ছবিতে জ্যাকলিনের রোলটি অভিনেত্রী নিজের জন্মদিনের উপহার হিসাবে পেয়েছিলেন পরিচালক সাজিদ নাদিওয়ালার তরফ থেকে।

অউদি গাড়ি : সালমান খানের সাথে কিক ছবিতে অভিনয় করার পর ভাইজান নিজেই জ্যাকলিনের অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন। আর মুম্বাইতে বাড়ি দেবার পর দামি আউদি গাড়ি গিফট করেছিলেন জ্যাকলিনকে।

Related Articles

Back to top button