বিনোদন

জ্যাকলিনের গলায় আদরের দাগ! সিংহলী সুন্দরীর সাথে প্রতারক সুকেশের চরম ঘনিষ্ঠ ছবি ভাইরাল

বিটাউনের সিংহলী সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের নামের সাথে গত কয়েকদিন ধরে বিতর্ক যেন হাত ধরাধরি করে চলছে। আর তার কাঁধে বন্দুক রাখতে গিয়েই প্রকাশ্যে এসেছে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের (Sukhesh chandrasekhar) নামও। জলঘোলা শুরু হয় বলিউডের হটবোম্ব জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে তার একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হওয়ার পর থেকেই। এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ রয়েছে এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা হাতিয়েছেন তিনি। এছাড়াও টাকা কড়ি তছরুপের ২০ টি মামলা ঝুলছে তার নামে।

চন্দ্রশেখর, যিনি বালাজি নামেও পরিচিত, তিনি কিছু লোককে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করেছিলেন। একজন রাজনীতিকের আত্মীয় হিসাবে জাহির করে, তিনি, ১০০ জনেরও বেশি লোককে প্রতারিত করেছেন বলে খবর এবং তাদের ৭৫ কোটি টাকা আত্মস্যাৎ করেছেন। তথ্য অনুসারে, চন্দ্রশেখর এবং তার কথিত বান্ধবী লীনা মারিয়া পলকে চেন্নাই-ভিত্তিক কানারা ব্যাঙ্কের সাথে প্রতারণা করার জন্য ২০১১ সালে পুলিশ গ্রেপ্তার করেছিল। পরে দুজনেই জামিনে বেরিয়ে আসেন।

শোনা যায়, জ্যাকলিনের সাথেও প্রেমের নামে দীর্ঘদিন ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে গিয়েছেন সুকেশ। দামি দামি উপহারে অভিনেত্রীকে ভরিয়ে দেওয়ার পাশাপাশি হলিউডে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন চন্দ্রশেখর। নিজেকে সান টিভির অধিকর্তা বলে দাবি করে ওই ব্যক্তি ভারতে অত্যাধুনিক ভিএফএক্স যুক্ত এক নারীকেন্দ্রিক সুপার হিরো চরিত্রে জ্যাকলিনকে কাস্ট করার ইচ্ছেও নাকি প্রকাশ করেছিলেন।

এসব কেচ্ছা যখন দাপিয়ে বেড়াচ্ছে ঠিক তখনও প্রকাশ্যে এল জ্যাকলিন সুকেশের আরও একটি অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রকাশ্যে আসে। যা দেখে রীতিমতো ছিঃ ছিঃ রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, সুকেশের বুকে মুখ গুঁজে রয়েছেন ‘রেস ৩’ সুন্দরী। আর অভিনেত্রীর চোখে চুমু এঁকে দিচ্ছেন সুকেশ। সবচেয়ে নজর কেড়েছে নায়িকার গলার আদরের দাগ। খুব সম্ভবত এই ছবিটি লেন্সবন্দি করেছিলেন জ্যাকলিন নিজেই।

Related Articles

Back to top button