শুটিংয়ের জন্য চলন্ত বাসে বসেই চলছে মেকআপ! জ্যাকলিন-নুসরতের কান্ড দেখে চিন্তায় অক্ষয় কুমার


বলিউডের অভিনেত্রী মানেই দারুন সুন্দরী। অবশ্য এই সুন্দরতর পিছনে মেকআপের জাদু কিন্তু অনস্বীকার্য। টেলিভিশনের পর্দা হোক বা অনুষ্ঠানের মঞ্চ মেকআপ ছাড়া অভিনেত্রীদের দেখতে পাওয়ায় যায় না। আসলে সর্বদাই মেকআপ করে একেবারে সুন্দরী রূপেই ধরা দিতে চান তাঁরা। এই কথাই প্রমাণ করলেন বলিউডের অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। শুটিংয়ের জন্য বাসে যেতে যেতেই অভিনেত্রীদের মেকআপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন আক্কি।

বর্তমানে অক্ষয় কুমার ‘রাম সেতু’ এর শুটিংয়ে ব্যস্ত আছেন। ছবিতে অভিনয় করছেন বলিউডের বিখ্যাত দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqline Farnandez) ও নুসরাত বারুচা (Nushrat Bharuccha)। এদিন শুটিংয়ের জন্য সকলে মিলে বসে করেই রওনা দিয়েছিলেন। কিন্তু বাসে যেতে যেতেই মেকআপ পর্ব শুরু করে দিয়েছেন অভিনেত্রীরা। অক্ষয় কুমার এই ঘটনা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন।

দুই অভিনেত্রীর মাঝে বসে একটি ভিডিও রেকর্ড করেছেন অক্ষয় কুমার। আর সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে বা দিকে দেখা যাচ্ছে জ্যাকলিনকে তিনি বাসের সিটে বসেই হাতে আয়না নিয়ে চোখের মেকআপ নিয়ে ব্যস্ত। অন্যদিকে ডানদিকের সিটে বসে আছেন নুসরত। তিনিও মেকআপে মত্ত, ঠোঁটের লিপস্টিকটি আয়নায় দেখে ঠিক করে নিচ্ছেন অভিনেত্রী।

দুপাশে দুই অভিনেত্রীর এই মেকআপের ধুম দেখে হতবাক হয়ে গিয়েছেন অক্ষয় কুমার। ভিডিও রেকর্ড করতে করতেই তিনি বলেছেন, ‘ বাপরে এই মেয়েরা তো বাসে যেতে যেতেও মেকআপ করেই চলেছে। এটা আমার কাছে ইন্ডিয়া গত ট্যালেন্টের মত, সেই ভিডিও আপনাদের সাথে ভাগ করলাম’। অক্ষয় কুমারের এই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

এর আগে অক্ষয় কুমারের আরেকটি পোস্ট বেশ ভাইরাল হয়েছিল। পোস্টে নতুন ছবি ‘রাম সেতু’-র শুটিংয়ের আগে অযোধ্যায় গিয়ে রামের আশীর্বাদ নেবার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। আজ সেই রামের জন্মভূমি থেকেই শুরু হল ‘রাম সেতু’ ছবির যাত্রা।


Like it? Share with your friends!

674
674 points