গসিপবিনোদন

কেন ভাঙল দীর্ঘ ৬ বছরের প্রেম? ছেলে টাইগার ও দিশার ব্রেকআপ নিয়ে মুখ খুললেন বাবা জ্যাকি শ্রফ

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে একটি টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানির (Disha Patani) জুটি। প্রায় ৬ বছর প্রেম করেছেন তাঁরা। তবে এবার শোনা যাচ্ছে, সেই সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের (Break up) পথে হেঁটেছেন দুই তারকা। এবার ছেলের ব্রেক আপ নিয়ে প্রথমবার মুখ খুললেন টাইগারের বাবা, অভিনেতা জ্যাকি শ্রফ (Jackie Shroff)।

টাইগারের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সূত্র শ্রফ পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক বেশ ভালো। জ্যাকি শ্রফ, তাঁর স্ত্রী আয়েশা শ্রফ এবং মেয়ে কৃষ্ণা শ্রফের সঙ্গে অভিনেত্রী সখ্যতার কথা কারোর অজানা নয়। মাঝেমধ্যেই বলি সুন্দরীর ছবিতে কমেন্ট করে থাকেন আয়েশা-কৃষ্ণা। ভালো যোগাযোগ রয়েছে তাঁদের সঙ্গে, মাঝেমধ্যেই দেখা সাক্ষাৎও হয়।

Jackie Shroff and Disha Patani

তবে এবার টাইগারের সঙ্গে দিশার সম্পর্ক ভেঙে গিয়েছে। এই নিয়ে কী মত অভিনেতার পিতা জ্যাকির? সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় জ্যাকি সাফ বলেন, ‘ওঁদের প্রেম, ওঁদের জীবন এটা। ওঁরা দু’জন সম্পর্কে থাকবে কিনা তা একদমই ওঁদের দু’জনের ব্যক্তিগত সিদ্ধান্ত। এর বিষয়ের মধ্যে আমি কোনোভাবেই নিজের নাক গলাব না এবং গলাতে চাই না’।

এক-দু বছর নয়, দীর্ঘ প্রায় ছয় বছর ধরে দিশাকে দেখেছেন আশি-নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেতা। শ্রফ পরিবারের সঙ্গেও বলি অভিনেত্রীর সম্পর্ক বেশ ভালো। তা সত্ত্বেও অভিনেতার স্পষ্ট বক্তব্য, ‘ছেলের প্রেম জীবনে কী চলছে, আমি বাবা হিসেবে একেবারেই সেই খোঁজ রাখতে চাই না। তবে আমি টাইগার এবং দিশাকে একসঙ্গে অনেক সময় কাটাতে দেখেছি। আমার মনে হয়েছে, ওঁদের দু’জনের বন্ধুত্বের সম্পর্ক বেশ মজবুত। প্রেমের সম্পর্ক নিয়ে ওঁরা কী করবে তা জানি না। তবে আশা করব বন্ধুত্বটা ঠিক থেকে যাবে’।

Tiger Shroff and Disha Patani

টাইগার এবং দিশা বলিউডের অন্যতম হিট জুটির মধ্যে একটি। একসঙ্গে বেশ কয়েকটি প্রোজেক্টে কাজও করেছেন তাঁরা। ‘বাঘী ২’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দু’জনে। এছাড়াও ‘বেফিকরা’ নামের একটি মিউজিক ভিডিওতেও তাঁদের দেখা গিয়েছিল।

এই মুহূর্তে টাইগারের হাতে থাকা প্রোজেক্টের নিরিখে বলা হলে, অভিনেতার হাতে ‘গণপত’,’ হিরোপন্তি ৩’, এবং ‘স্ক্রু ঢিলা’ রয়েছে। অপরদিকে দিশার হাতে ‘যোদ্ধা’, ‘কেটিনা’ এবং ‘প্রোজেক্ট কে’ রয়েছে।

Related Articles

Back to top button