বিনোদনভিডিওসিনেমা

গোটা বিশ্বের লোক হা করে দেখবে! সকলের সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে লজ্জা পান জ্যাকি শ্রফ

সদ্য মুক্তি পেতে চলেছে বলিউডের প্রবীণ অভিনেতা জ্যাকি শ্রফের (Jackie Shroff) আসন্ন ছবি, ‘দ্য ইন্টারভিউ নাইট অফ ২৬/১১’ (The Interview Night of 26/11)। এই ছবিতে তাঁকে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন জ্যাকি। তিনি জানান এই ধরনের দৃশ্যে অভিনয় করতে সত্যিই ভীষণ লজ্জা লাগে তাঁর।

তবে সেইসাথে তাঁর আরও সংযোজন একজন অভিনেতা হিসেবে এটা তাঁর কাজের একটি অংশ এবং অনেক সময় চরিত্রের প্রয়োজনে এমন দৃশ্যে অভিনয় করতে হয়। এপ্রসঙ্গে জ্যাকি বলেন,’আমি অস্বস্তিতে ছিলাম, আমি সত্যিই অস্বস্তিতে ছিলাম। আমি যখন এই ধরনের অভিনয় করি তখন আমি হতভম্ব হয়ে যাই। তবে আমি এমনটা করছি, কারণ আমি একজন অভিনেতা।’

নিজের অস্বস্তির কারণ জানিয়ে জ্যাকি বলেন ‘অনেক মানুষ আপনাকে অপলক দৃষ্টিতে ক্যামেরায় দেখছেন। সেই তালিকায় যেমন রয়েছেন পরিচালক অনান্য সহকারী, তেমনই রয়েছেন ক্রু মেম্বার। এককথায় গোটা বিশ্বের লোক আপনাকে দেখছেন এবং এটি খুবই বিব্রতকর। কিন্তু আপনাকে এটি করতে হবে কারণ এটি একটি কাজ। যদি চরিত্রের প্রয়োজন হয়, তাহলে আপনাকে এটি অবশ্যই করতে হবে এবং আমাকে চরিত্রটি বিশ্বাসযোগ্য করে তুলতে হবে।’

জ্যাকি তাঁর আসন্ন সিনেমা দ্য ইন্টারভিউ নাইট অফ ২৬/১১-তে একজন যুদ্ধ সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। আর সেই সূত্রেই সিনেমায় তাঁকে একজন বলিউড তারকার সাক্ষাৎকার নিতে দেখা যাবে। জানা গেছে এই ছবিটি আদতে ডাচ সিনেমা ‘দ্য ইন্টারভিউ’-এর রিমেক।

তবে এবছর সময়টা বেশ ভালোই যাচ্ছে জ্যাকি শ্রফের। একাধিক প্রজেক্টে কাজ করছেন তিনি। কিছুদিন আগেই প্রভুদেবার ‘রাধে’ সিনেমায় নজর কেড়েছেন জ্যাকি। এর আগে, তিনি আদর জৈনের সাথে হ্যালো চার্লিতে অভিনয় করেছিলেন। এছাড়া ডিজনি+ হটস্টারে ‘ওকে কম্পিউটার-‘এর মাধ্যমে তার ওয়েব সিরিজে হাতেখড়ি হয়েছে তাঁর। পাশাপাশি রোহিত শেট্টির আসন্ন সিনেমা সূর্যবংশীতে দেখা যাবে জ্যাকি শ্রফকে।

Related Articles

Back to top button