গসিপবিনোদন

শেখা উচিত শাহরুখের! মাদককান্ডে ছেলে গ্রেফতার হওয়ায় প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জ্যাকি চ্যান

গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (aryan khan) । নেপথ্যে, আরিয়ানের মাদক কান্ডে গ্রেফতার। গত ২রা অক্টবর রাত্রে ক্রুজশিপের পার্টিতে মাদককাণ্ডে হাতে নাতে ধরে পড়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। বলিউডের সুপারষ্টার তথা কিং খানের ছেলের মাদককাণ্ডে গ্রেফতার হবার খবর আগুনের মত ছড়িয়েছিল মুহূর্তের মধ্যে। এরপর থেকেই তাকে নিয়ে চর্চার শেষ নেই।

এদিকে বলি ক্যুইন কঙ্গনা রানাউত স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় এ ব্যাপারে প্রথমে চুপ থাকলেও, হৃত্বিক আরিয়ানের পাশে দাঁড়াতেই এক্কেবারে তেলে বেগুনে জ্বলে ওঠেন বলি ক্যুইন। শাহরুখের ছেলের উদাহরণ স্বরূপ জ্যাকি চ্যানের প্রসঙ্গ টেনে এনে সরাসরি কিং খানকে কটাক্ষ করেছেন তিনি।

কুংফু সুপারস্টার জ্যাকি চ্যান পর্দায় অনেকবারই মাদক ব্যবসায়ীদের শায়েস্তা করেছেন। কিন্তু ২০১৪ সালের ১৮ আগস্ট জ্যাকি চ্যানের ছেলেকে আটক করা হয়েছিল মাদক দ্রব্য বহনের অভিযোগে। জ্যাকি চ্যানের ছেলে জেসি চ্যান চলচ্চিত্র ও টেলিভিশন দুই মাধ্যমেই জনপ্রিয় তারকা সেই সময়ে। ফ্যাং জুমিং নামেই তিনি বেশি পরিচিত।

তবে ছেলের এই কুকীর্তি জানা মাত্রই বিশাল লজ্জিত বোধ করেছিলেন জ্যাকি, এবং সামাজিক মাধ্যমে ছেলের হয়ে ক্ষমা চেয়ে তিনি লিখেছিলেন, ‘আমি আমার সন্তানের কাজের কারণে খুবই রাগান্বিত এবং লজ্জিত।’ এরপর মাদক মামলায় মাস ৬একের জেল ও হয়েছিল জেসি চ্যানের৷ তিনি ছাড়া পাওয়ার পর সংবাদ সম্মেলন করে ভুল শিকার করে ক্ষমা চেয়েছিলেন জেসি।

জ্যাকি চ্যানের ছেলে যখন তার ছয় মাসের সাজা শেষ করে ফিরে আসেন, তখন তিনি একটি সংবাদ সম্মেলনে ব্যাখ্যা করেন, “আমি জানি আমি একটি বড় ভুল করেছি এবং সেই ভুলের জন্য আমি শাস্তি পেয়েছি। যার জন্য আমি ক্ষমাপ্রার্থী এবং এখন থেকে আর কখনো এমন ভুল কাজ করব না। ”

এই পোস্ট নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন- ‘শুধু বলছিলাম আর কী!’ এটা কারুর বুঝতে অসুবিধা হবে না, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনার এই পোস্ট। ঘুরিয়ে শাহরুখ খানকে ক্ষমা প্রর্থনা করবার উপদেশ দিলেন এই বলি অভিনেত্রী।

Related Articles

Back to top button