ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বাথটবে দুধস্নানে মগ্ন সিরিয়ালের ‘জবা’, লাস্যময়ী অভিনেত্রীর ছবি দেখে পারদ চড়ল নেটপাড়ায়

বাঙালি দর্শকদের প্রতিদিনের বিনোদন মানেই সন্ধ্যে বেলার সিরিয়াল (Serial) দেখা। আর প্রিয় সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের পর্দার জীবনের বাইরে ব্যাস্তব জীবন নিয়েও বেশ আগ্রহী দর্শকেরা। সোশ্যাল মিডিয়াতে সিরিয়ালের তারকাদের জনপ্রিয়তা প্রায় সর্বদাই তুঙ্গে থাকে, সাথে মেলে লক্ষ লক্ষ অনুগামী। এমনই ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) সিরিয়ালের ‘জবা’ চরিত্রের অভিনেত্রী পল্লবী শর্মা (Pallabi Sharma)।

দেখতে দেখতে কয়েক বছর পেরিয়েছে অভিনেত্রীর অভিনয়ে জগতে এসে। যেমন লুকস তেমনি দুর্দান্ত অভিনয় সব মিলিয়ে একপ্রকার টেলিপাড়ার হিট অভিনেত্রী পল্লবী শর্মা। যদিও সিরিয়ালটি অনেক আগেই শেষ হয়ে গিয়েছে তবে ‘জবা’ চরিত্রের জনপ্রিয়তা কিন্তু আজ অব্যাহত। সাথে অভিনেত্রীও বেশ পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৬০ হাজারেরও বেশি অনুগামী রয়েছে তাঁর।

Pallabi Sharma জবা

মাঝে মধ্যেই অনুগামীদের জন্য ছবি থেকে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। আর সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা কিছু লাস্যময়ী ছবি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। কেন জানেন? কারণ বাথরুমে একেবারে হট লুকে ধরা দিয়েছেন তিনি।

Pallavi Sharma in Bathtub Viral Photos

বাথরুমে দুধ আর গোলাপের পাপড়িতে ভরা বাথটবে দেখা গিয়েছে পল্লবী শর্মাকে। একটি ছবিতে কিছুটা ওপরে থাকলেও আরেকটি ছবিতে সম্পূর্ণটাই বাথটবে ডুবে রয়েছেন অভিনেত্রী, উপরে শুধু তার মুখ খানি। দুগ্ধস্নাতা অভিনেত্রীর এমন লাস্যময়ী ছবি কি ভাইরাল না হয়ে থাকতে পারে! নিমেষের মধ্যেই ছবিতে হাজারো লাইক আর দর্শক হয়ে গিয়েছে। সাথে তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

Jaba Actress Pallavi Sharma in bathtub

প্রসঙ্গত, ২০১৬ সালে প্রথম অভিনয়ে পা রাখেন অভিনেত্রী। ‘কে আপন কে পর’ সিরিয়ালে সেনগুপ্ত পরিবারের পরিচারিকা জবা চরিত্র দুয়েই শুরু হয়েছিল টেলিভিশনের কেরিয়ার। এরপর কাজের লোক থেকে সেনগুপ্ত বাড়ির বৌ হয়ে ওঠা। তারপর জীবনের নানা সমস্যা জয় করে এগিয়ে চলেছিল জবা। তবে সিরিয়ালে মরে গিয়েও বেঁচে উঠেছিল জবা, যেটা নিয়ে একসময় বেশ খিল্লিও হয়েছিল। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও আজও জবার জনপ্রিয়তা কিন্তু রয়েই গিয়েছে।

Related Articles

Back to top button