ভাইরালভিডিও

শোলের আইকনিক গানে নাচছে ইতালির বসন্তি! ভাইরাল ভিডিও দেখে উচ্ছসিত নেটনাগরিকেরা

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর (Viral Video) অন্ত নেই। প্রতিদিনই কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। তা সে হাসি মজার ভিডিওই হোক বা প্রাঙ্ক ভিডিও। তাছাড়া বর্তমানে কোনো প্রতিভাশীল লোকেদের জন্য ওপর সুযোগের দরজা খুলে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া। প্রতিদিন হাজারো মানুষ নিজেদের নাচ, গান সহ কত বিচিত্র প্রতিভার ভিডিও শেয়ার করা হয়। ভিডিওগুলি দেখে মাঝে মধ্যেই অবাক হয়ে যেতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে খানিক নস্টালজিয়ার স্মৃতি ফিরিয়ে নিয়ে এল এক ভিডিও। ভাইরাল ভিডিওটিতে এক মহিলাকে শাড়ি পরে নাচতে দেখা যাচ্ছে। আর নাচের জন্য মহিলা গান হিসাবে বেছে নিয়েছে শোলে সিনেমার আইকনিক গান ‘জব তক হ্যায় জান ম্যায় নাচুঙ্গি’। এপর্যন্ত সব ঠিকই আছে, তাহলে হটাৎ ভাইরাল হবার কি হল এটাই ভাবছেন তো? আসলে ভাইরাল এই ভিডিওটি আমাদের দেশের নয়।

ভিডিওটি ইতালির কোনো এক জাগয়াগ রেকর্ড করা হয়েছে। ইতালিতে সেখানে কিছু বিদেশী মিলে শোলের আইকনিক গানটির দৃশ্যটিকে পুনরায় তৈরী করতে চেয়েছেন। আর এক ইতালীয় মহিলা সেই গানের তালে নাচ শুরু করেছেন। ঠিক যেমন শোলেতে ঠাকুর বাঁধা অবস্থায় ছিল আর গব্বরের সামনে নাচতে হয়েছিল বসন্তিকে। তেমনি বসন্তি সেজে সবুজ রঙের শাড়ি পরে যাচ্ছেন ওই মহিলা। আর আশেপাশে প্লাস্টিকের নকল বন্ধুক হাতে দাঁড়িয়ে   রয়েছে বাকিরা।

গানের তালে কোমর দোলানো থেকে শুরু করে হুবহু অ্যাকটিং করে দেখিয়েছেন ওই ইতালিয়ান মহিলা। আর এই গোটা ঘটনার ভিডিওটি ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়া মাধ্যম টুইটারে। কাভেহ আব্বাসীয়ান নামক এক ছবি নির্মাতা এই ভিডিওটিতে শেয়ার করে রিটুইট করেছেন। তিনি বলেছেন এই ভিডিওটি যেন ইন্ডিয়ান টুইটারে পৌঁছে যায়। আসলে শোলে ছবিটি ভারত তথা সারা বিশ্বেই বিখ্যাত হয়েছিল। তাই ওই পরিচালক হয়তো বুঝতে পেরেই কথাটি বলছেন।

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওটিতে লক্ষাধিক ভিউ হয়ে গিয়েছে। ক্রমশ বেড়েই চলেছে ভিডিওটিতে দর্শকের সংখ্যা। আর ভিডিওটি দেখে অনেকেই নিজেদের নানান মন্তব্য প্রকাশ করেছেন কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button