খবর

আরিয়ানকে ছাড়তে ২৫ কোটি ঘুষ লাগবে! শাহরুখের সাথে ডিলের অভিযোগ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে

বলিউডের তারকা শাহরুখের (Shah Rukh Khan) ছেলে আরিয়ানকে (Aryan Khan) গ্রেফতার করে রীতিমত শিরোনামে রয়েছেন সমীর ওয়াংখেড়ে (sameer wankhede)। তার ভয়ে বলিপাড়ায় বাঘে গোরুতেও এক ঘাটে জল খায়। ড্রাগ অ্যাডিক্টদের কাছে তিনি রীতিমতো ত্রাস। গতবছর থেকেই একেরপর এক নামি সেলেব্রিটিদের জেলের ঘানি টানিয়ে ছেড়েছেন তিনি। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিলেন এবার শাহরুখপুত্র আরিয়ানকে পাঠিয়েছেন জেলে।

কিন্তু এবার NCB এর এই চর্চিত অফিসারের বিরুদ্ধেই উঠল ঘুষ নেওয়ার অভিযোগ। আরিয়ান মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য৷ প্রভাকর শৈল (Prabhakar Sail) নামের এক ব্যক্তির হলফনামাকে কেন্দ্র করে নতুন বিতর্ক দিয়েছে মাথাচাড়া। নিজের হলফনামায় সমীরের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ আনেন তিনি।

তিনি জানিয়েছেন, জেরার সময় তিনি কে পি গোসাভি ও জনৈক স্যাম ডি’স্যুজার কথোপকথন শুনেছিলেন। যেখানে আরিয়ানকে ছেড়ে দেওয়ার শর্তে ২৫ কোটি টাকা চান ওয়াংখেড়ে। পরে রফা হয় ১৮ কোটিতে। এমনকি তিনি আরও দাবি করেন, ইতিমধ্যেই নাকি ৮ কোটি টাকা আগামও নিয়েছেন তারা।

যদিও প্রভাকরের এই দাবিকে সম্পূর্ণ মিথ্যে এবং ভুয়ো বলে উড়িয়ে দিয়েছে NCB। তাদের বক্তব্য যদি তাই হত তবে এখনও পর্যন্ত আরিয়ানকে জেলে রাখার কারণ কি? ওয়াংখেড়েও প্রভাকরের এই অভিযোগ সরাসরি অস্বীকার করে জানান, বাকি কথা আদালতে হবে।

এমনকি এও শোনা যায় এর আগে আরিয়ানের বাবা শাহরুখ খানকেও ছাড়েননি তিনি। একবার কিং খানকেও বড়সড় সমস্যায় ফেলে দিয়েছিলেন NCB এর এই দাবাং অফিসার। যদিও সেবারে অল্পের ওপর দিয়ে ছাড়া পেয়ে গিয়েছিলেন কিং খান। তবে এবারে ছেলেকে এত সহজে রেহাই দিতে রাজি নন তিনি।

কিং খানকে নাকানি চোবানি খাওয়ানোর ঘটনাটা প্রত্যেক দশক আগের। সপরিবারে বিদেশে ঘুরতে গিয়েছিলেন শাহরুখ খান। সেখান থেকে ফেরার সময় এয়ারপোর্টে আসতেই পথ আটকেছিলেন সমীর ওয়াংখেড়ে। সেই সময় তিনি ছিলেন শুল্ক বিভাগের ডেপুটি কালেক্টর। বিদেশ থেকে একগাদা জিনিসপত্র কেনাকাটি করে দেশে ফিরেছিলেন শাহরুখ খান। সাথে ছিল ২০টি ব্যাগ, যেটা নিয়মের উলঙ্ঘন।

Related Articles

Back to top button