সলমনের সঙ্গে কাজ করা আমার স্বপ্ন ছিল! টাইগার থ্রি প্রসঙ্গে বললেন ইমরান হাসমী


অভিনেতা ইমরান হাসমির কাছে টাইগার থ্রি-তে সলমনের খানের সঙ্গে অভিনয় করা খানিক স্বপ্নের মতোই। ওয়াইআরএফ অবশ্যই তাদের সমস্ত আসন্ন প্রকল্পগুলি আরও বড় এবং উন্নত করছে। এই ছবিতে সলমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে চলেছেন ইমরান হাসমিও। এই ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন ইমরান। ছবিতে ক্যাটরিনা কাইফের স্পাই জোয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। সত্যিই একটি ঐতিহাসিক মুহূর্ত যেখানে সলমন এবং ইমরান একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন।

গত মাসে হাশমি বলেছিলেন, যে তিনি যখন ডটেড লাইনে সই করতে যান তখনই তার মনে হয়েছিল। অতীত সাক্ষাত্কারে ফিল্মফেয়ারের সাথে আলাপকালে অভিনেতা বলেছিলেন যে তাঁর কোনও অনুশোচনা নেই। “আমি যা করেছি তা নিয়ে আমি গর্বিত। আমার কোনও আফসোস নেই। আমি আজ যা কিছু নির্দিষ্ট চলচ্চিত্রের কারণে। আমি এই জাতীয় সিনেমা থেকে অর্জন। অনেকগুলি চলচ্চিত্র রয়েছে, যা আপনি মনে করেন যে আপনার জন্য তৈরি হয়নি বা তৈরি করা হয়নি যেমনটি হওয়া উচিত ছিল। তবে এটি একটি শেখার প্রক্রিয়া। ভুল না করলে কীভাবে বাড়াবেন? আপনার পথে যা আসে তার প্রতি ন্যায়বিচার করতে হবে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং নিজেকে নতুনভাবে উদ্ভাবন করতে হবে। ”

তিনি আরও বলেছিলেন যে প্রতিযোগিতার কারণে তিনি নিজেকে নিরাপত্তাহীন বোধ করেন না। “আমি কখনও নিরাপত্তাহীনতা বোধ করি না কারণ শিল্পটি একটি বড় জায়গা। এটি সর্বদা প্রতিভা স্বাগত জানায়। আজ অনেক নতুন উপায় খোলে। সব ধরণের চলচ্চিত্র নির্মিত হচ্ছে। মাঝারিটি কিছু যায় আসে না। যা মেধা তা হ’ল প্রতিভা। আপনার যদি প্রতিভা থাকে তবে আপনি সুযোগ পাবেন। সবার জন্য কাজ আছে। আসলে নতুনদের কাছ থেকে আমাদের শেখা উচিত। তারা নতুন ধারণা নিয়ে আসে, “অভিনেতা বলেছিলেন।


Like it? Share with your friends!

637
637 points