বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সেকি কান্ড! শেষে কি না স্ত্রীকে নিয়ে রাস্তায় এগরোল বেচছেন ভরত কল, ভাইরাল হল ভিডিও

বাঙালি দর্শকদের বিনোদনের জন্য সিরিয়াল ছাড়াও একাধিক রিয়্যালিটি শো রয়েছে। এমনই একটি জনপ্রিয় রিয়্যালিটি শো হল ষ্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi)। বাংলার সুপারস্টার জিৎ (Jeet) রয়েছেন এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে। আর শোয়ের নান প্রতিযোগীদের মধ্যে রয়েছে টেলি পাড়ার অতি পরিচিত অভিনেতা ভরত কল (Bharat Kaul) ও তার স্ত্রী জয়শ্রী মুখার্জী (Jayashree Mukherjee)। দুজনেই অভিনয়ের জগতে বেশ বিখ্যাত ও একাধিক সিরিয়াল সহ সিনেমাতেও অভিনয় করেছেন।

তবে সম্প্রতি অভিনেতা ভরত কল ও তার স্ত্রীকে রাস্তায় দাঁড়িয়ে এগরোল বিক্রি করতে দেখা গেল! এত ভালো অভিনয় সত্ত্বেও হটাৎ কেন এমন দুর্দিন এল অভিনেতার জবনে! শুধু যে রোল বিক্রি করছেন তাই নয়। রাস্তায় ক্রেতাদের ডেকে তাদের সামনেই রোল বানিয়ে দিতে হচ্ছে। ব্যাপারটা কেমন যেন অব্দুত লাগছে, তাই না?

Ismart Jodi Bharat Kaul Selling Egg roll with wife Jayashri Mukherjee

তবে শুনতে অবাক লাগলেও ব্যাপারটা কিন্তু একেবারে সত্যি। পর্দার তারকারা এবার রাস্তায় বেড়িয়েছেন এগরোল বেচতে। আসলে সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে ‘ইসমার্ট জোডি’র। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে শোয়ের নতুন চ্যালেঞ্জ এটাই। আগে কখনো রান্না না করলেও তারকাদের এবার জিততে হলে করতে হবে রান্না।

ismart Jodi Sourav cooking biriyani

গতানুগতিকভাবে রিয়্যালিটি শো মানেই বদ্ধ হলে বা এসি রুমে বসে খেলা। তবে এবার সেসব ছাড়িয়ে নতুনত্ব সব খেলা হচ্ছে ‘ইসমার্ট জোড়ি’তে। প্রতিযোগীদের জেতার জন্য মাঠে নামতে হবে আর নিজেদের স্ট্রিট ফুড বানিয়ে বিক্রিও করতে হবে। স্ট্রিট ফুডের তালিকাহঁয়, রোল, চাউমিন তো বটেই লুচিথেকে বিরিয়ানির মত পদও রয়েছে। তারকাদের নিজেদেরকেই সেই সমস্ত রান্না তৈরী করতে দেখা গিয়েছে প্রোমো ভিডিওতে।

তবে, এসবের অভ্যাস একেবারেই না থাকায় হিমশিম খাচ্ছেন তারকা প্রতিযোগীরাও। কলকাতার নামিদামি সমস্ত রান্না করা তো আর চাট্টিখানি কথা নয়! তবে তারকাদের এমন রান্না করা ও সেগুলোকে বিক্রির ভিডিও কিন্তু ইতিমধ্যেই মন কেড়েছে নেটিজেনদের। প্রোমো ভিডিওটিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button