গানবিনোদন

সাফল্যে অরিজিৎ পাগল হয়ে গেছে, বাদশাও জঘন্য গায়! দুই জনপ্রিয় গায়ককে ধুয়ে দিলেন ইসমাইল

গান হল এমনই একটা জিনিস যা মনের অব্যক্ত যন্ত্রণা থেকে শুরু করে প্রচন্ড খুশির মুহুর্ত, জীবনের এমনই নানান টুকরো টুকরো অনভূতিকে একসুতোয় বাঁধতে পারে । তাই মনের দুঃখ থেকে আনন্দ সবকিছুতেই এক অদ্ভুত শান্তির প্রলেপ দিতে পারে গান। আর আজকের দিনে পছন্দের গায়ক বলতেই তরুণ প্রজন্মের মুখে মুখে ঘোরে মূলত দুটি নাম।

হ্যাঁ ঠিকই ধরেছেন একজন অবশ্যই অরিজিৎ সিং, তো অপরজন নিঃসন্দেহে বাদশা। দুজনের সঙ্গীত ঘরানা একেবারে আলাদা। তা সত্ত্বেও তাদের রয়েছে নিজস্ব ফ্যান ফলোয়িং। প্রেম হোক বা বিরহ জীবনের সমস্ত অনুভূতিকেই নিজের সুরের জাদুতে অসাধারণ দক্ষতায় গানে গানে একেবারে জীবন্ত করে তোলেন অরিজিৎ। আর এই কারণেই তার গান এক আলাদাই তৃপ্তি এনে দেয় মনের মধ্যে।

Arijit Singh অরিজিৎ সিং

আর বাদশা মানেই পার্টির গান, লাউড মিউজিক। আসলে বাদশা, ‘হেট টিয়ারস’। তাই তিনি গান গান শুধুমাত্র আনন্দ দেওয়ার জন্য। জন্মদিন থেকে বিয়ে,পার্টি মুড মানেই বাদশার গান মাস্ট। কিন্তু সম্প্রতি এই দুই জনপ্রিয় গায়ক প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বলিউডের অন্যতম গুণী সুরকার ইসমাইল দরবার। যা শুনে অরিজিৎ এবং বাদশা ভক্তদের অনেকেই খেপে গিয়েছেন ইসমাইল দরবারের ওপর।

উল্লেখ্য দেবদাস এবং হাম দিল দে চুকে সানাম এর মতো সিনেমার আইকনিক গানের স্রস্টা তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইসমাইল দরবারের একটি সাক্ষাৎকারের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তার কাছে এই সময়ের প্রিয় গায়ক কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘অরিজিৎ আমার খুব পছন্দের। তবে ওর আকাশছোঁয়া সাফল্যে মাথা খারাপ হয়ে গিয়েছে। কেমন যেন অদ্ভুত আচরণ করে আজকাল।’

এখানেই শেষ নয়, অরিজিৎ প্রসঙ্গে এরপরেই ইসমাইলকে বলতে শোনা যায়, ‘ও মনে করে ওর কাওকে আর দরকার নেই। কিন্তু এটা ঠিক না। আমি ওর ভালো চাই বলেই বলছি। এই ইন্ডাস্ট্রিতে অনেকেই এইভাবে শেষ হয়ে গিয়েছে। ও আমার কথা শুনলে খারাপ হবে না’! এরপরেই বাদশা প্রসঙ্গে ইসমাইল বলেন, ‘ওটাকে গান না বলে ছড়া কাটা বলা ভালো। কোনও সুর নেই’! সঙ্গে এই গীতকার মনে করেন, বাদশা নিজেও জানে সে গাইতে পারে না।

Related Articles

Back to top button