গসিপবিনোদনসিনেমা

প্রেম সবাই করে, তবে মুখে কিছু বলে না! মঞ্চে প্রেমপ্রসঙ্গে বললেন ‘এক্সপিরিয়েন্সড’ নুসরত জাহান

‘প্রেমে সকলেই পড়ে, কেউ মুখ ফুটে বলে কেউ বলে না’ এই কথাটা অনেকেই শুনেছেন। বিশেষত প্রেম নিয়ে যদি কারোর সাথে পরামর্শ করতে যাওয়া হয় তাহলে এক্সপিরিয়েন্সড লোকেদের মুখে এই কথাটাই শোনা যায়। তবে এবার নতুন মা হওয়া টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) মন্তব্য করলেন প্রেম নিয়ে। সম্প্রতি ইশক উইথ নুসরত, ভালবাসায় বোল্ড’ শোতে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

গতকয়েক মাসের মধ্যে জীবনে আমূল পরিবর্তন এসেছে অভিনেত্রীর। বিয়ের সম্পর্ককে অস্বীকার করে সহবাসের নাম দিয়েছিলেন। এরপর যশ দাশগুপ্তের সাথে সম্পর্কের গুঞ্জন, তারপর ঈশানের মা হয়েছেন নুসরত। শেষে পিতৃ পরিচয় ফাঁস হয়ে জানা গিয়েছে যশই ঈশানের বাবা। সুতরাং প্রেম নিয়ে কম বোল্ডনেস দেখাননি নুসরত।

নুসরত জাহান Nusrat Jahan

এদিক নতুন শোতে হাজির হতেই নানা প্রশ্নবাণ ধেয়ে এসেছে নুসরতের দিকে। এমনকি তার চরিত্র নিয়েও প্রশ্ন উঠেছে অনেক। সেসবে পাত্তা না দিয়ে নুসরত প্রেম নিয়ে মুখ খুলেছেন। তাঁর মতে, শুরুতে তিনি ভাবতেন যে প্রেম নিয়ে সমস্যা বোধয় শুধু তার একার। কিন্তু এটা মোটেই ঠিক নয়। কারণ প্রেমের শখ সবারই রয়েছে ষোলো আনা, কিন্তু মুখে প্রকাশ করে না কেউই।

নতুন শো ‘ইশ্ক উইথ নুসরত, ভালোবাসায় বোল্ড’ আগামী ১৫ই নভেম্বর থেকে ইশ্ক এফএম ১০৪.৮ এ অথবা ইউটিউবে দেখা যাবে। যেখানে লাভগুরুর ভূমিকায় দেখা যাবে নুসরতকে। শোতে প্রেমে পড়া থেকে প্রেমের বিচ্ছেদ অর্থাৎ ভাঙা আর গোড়া দুই বিষয়েই চলবে আলোচনা। এই শোয়ের মধ্যে দিয়েই নতুন করে পথ চলা শুরু করবেন ঈশান জননী নুসরত।

প্রসঙ্গত, নুসরতের প্রেম নিয়ে বেশ বিতর্ক রয়েছে। ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসেই তুরস্কে গিয়ে ধুমধাম করে ‘বিয়ে’  করেছিলেন নুসরত। যদিও সেটা আসলে বিয়েই ছিল না জানিয়েছেন তিনি। কিন্তু একবছর পেরোতেই বদলে যায় সম্পর্কের সমীকরণ! নিখিলের থেকে আলাদা হয়ে যান নুসরত থাকতে শুরু করেন যশ দাসগুপ্তের সাথে। এরপর থেকে গাঢ় হয় তাদের সম্পর্ক।

Related Articles

Back to top button