বিনোদনভিডিওসিরিয়াল

ভণ্ডামি শেষ, এবার জেলে যাওয়ার পালা! প্রমাণ সহ শৈল মায়ের মুখোশ খুলে দিল ঈশান গৌরী

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল হল হল ‘গৌরী এলো’ (Gouri Elo)। ধর্ম আর বিজ্ঞানের মিশেলে তৈরি এই সিরিয়াল নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের আলোচনার শেষ নেই। একসময় বেশ কয়েকবার টানা  ‘বেঙ্গল টপার’-এর শিরোপাও উঠেছে এই সিরিয়ালের মুকুটে। তবে শুরুতে ভালো টিআরপি পেলেও এখন ধীরে ধীরে জনপ্রিয়তা কমেছে এই সিরিয়ালের।

এমনিতেই এই সিরিয়ালের বিরুদ্ধে দর্শকদের বরাবরের অভিযোগ ‘বেশী টিআরপি-র লোভে ধর্ম নিয়ে ছেলে খেলা করা হয় এই সিরিয়ালে’। নায়িকা গৌরীকে ‘ন্যাকা’ বলে কটাক্ষ থেকে ভন্ড-অসাধু শৈলমাকে নিয়ে দর্শকদের বিরক্তির শেষ নেই। দর্শকদের নিত্যনতুন চমক দিতে ‘গৌরী এলো’-তে মাঝেমধ্যেই দেখানো হয় অলৌকিক কান্ড কারখানা।

Gouri Elo serial brutally trolled on social media

সিরিয়ালে স্বয়ং মা ঘোমটা কালির আশীর্বাদ ধন্য গৌরী (Gouri)-র সেইসব আশ্চর্য্যজনক কান্ড-কারখানা দেখে মাঝে মধ্যেই চোখ কপালে ওঠে দর্শকদের। অন্যদিকে ইতিপূর্বে একাধিকবার গৌরীকে প্রাণে মেরে ফেলা থেকে অপহরণ করা নানা কারণে ইতিমধ্যেই একাধিকবার ষড়যন্ত্রের জাল বিছিয়ে ব্যর্থ হয়েছে শৈল মা। আর এই কাজেযারা তাকে লাগাতার সাহায্য করেছে তাদের সবাইকেই শাস্তি দিয়েছেন স্বয়ং মা ঘোমটা কালী।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Gouri Elo,গৌরী এলো,Gouri,গৌরী,Ishan,ঈশান,Shailo Ma,শৈল মা,Viral Video,ভাইরাল ভিডিও

অন্যদিকে ঈশান,গৌরী আর ছোট কাকা দেবতনুর বুদ্ধির জোরে গতকালই সিরিয়ালে পর্দাফাঁস হয়েছে শৈল মায়ের। সমস্ত প্রমানসহ সকলের সামনে সমস্ত জারিজুরি ফাঁস হয়েছে শৈল মায়ের। একেবারে আঁটঘাঁট বেঁধে সমস্ত প্রমাণসহ পুলিশ নিয়ে হাজির হয়েছিল ঈশান গৌরী। যদিও শেষ মুহূর্ত অবধি নিজেকে বাঁচানোর জন্য সাধ্যমতো চেষ্টা করেছে শৈল মা।

সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছে এই পর্বের ভিডিও। দেখা গিয়েছে বরাবরের মতো সবাইকে বোকা বানিয়ে হাত ঘষেই শূন্যে আগুনের ফুলকি ওড়াচ্ছিল শৈল মা। কিন্তু এরপরেই একইভাবে  ঈশানও হাওয়ায় আগুনের ফুলকি উড়িয়ে দেখিয়ে দেয়,আসলে সবটাই ভেলকি। যার উপায় বাতলে দিয়ে দেবতনু জানিয়ে দেয় আগে থেকেই হাতে হোয়াইট ফসফরাস রেখেছিল শৈল মা যা বাতাসের সংস্পর্শে আসতেই আগুন হয়ে যায়।

Related Articles

Back to top button