ইষা কোপিকর কৃতি স্যাননরা মুখ খুললেন কাস্টিং কাউচ-ধর্ষণের বিরুদ্ধে, জেনে নিন বলিপাড়ার পাঁচ তাজা খবর


সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য ঘিরে দানা বেঁধেছে স্বজনপ্রীতি ও ড্রাগচক্রের ন্যায় গুরুতর অভিযোগ। সে বিষয়েই মুখ খুললেন অভিনেত্রী ইষা কোপিকর। সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “নানারকম অন্তর্দ্বন্দ্ব, লবিবাজি, স্বজনপোষণ ও দলবাজির ঘটনা তো ঘটেই। তবুও মাধুরী দীক্ষিত, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মাদের মত অভিনেত্রীরা এটা প্রমাণ করে দিয়েছেন যে, পারিবারিক খ্যাতি না থাকলেও নিজস্ব প্রতিভার জেরে শিখর ছোঁয়া যায়।” নেটিজেনরা বলছেন, ইষার এই বক্তব্যে উদ্বুদ্ধ হয়েছে তাঁর ফ্যানবেস।

২রা অক্টোবর দেশজুড়ে সাড়ম্বরে পালন হল বাপুর জন্মদিন। গান্ধীজয়ন্তীর এই শুভলগ্নে বলি-সেলেবরাও শুভেচ্ছা জানিয়েছেন নিজস্ব ভঙ্গিতে। তবে এক্ষেত্রে শাহরুখ খানের অভিনব পন্থায় চমকেছেন সকলেই। নিজকন্যার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে গান্ধীজয়ন্তীর শুভেচ্ছা জানিয়েছেন কিংখান। সেই পোস্টেই তাই শাহরুখ খানকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী সায়নী গুপ্তা।

পরবর্তী ছবি ‘বেলবটম’-এর শ্যুটিং শেষ করে জন্মভূমির উদ্দেশ্যে রওনা দিয়েছেন অক্ষয় কুমার। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট অক্ষয় জানান, তাঁর শ্যুটিং শেষ এবং তিনি দেশে ফেরার জন্য তৈরি। পোস্টে একটি চার্টার্ড বিমানের সামনে অভিনেত্রী বাণী কাপুরের সঙ্গে তোলা একটি ছবি যোগ করেন অক্ষয়। প্রিয় নায়কের দেশে ফেরার খবরে স্বভাবতই আনন্দিত অক্ষয়-ফ্যানেরা।

হাথরস ধর্ষণকাণ্ডের মর্মান্তিকতায় স্তব্ধ গোটা বলিউড। সোশ্যাল মিডিয়ায় নিজস্ব ভঙ্গিতে প্রত্যেকেই সরব হয়েছেন এই ঘটনার বিরুদ্ধে। সম্প্রতি উত্তরপ্রদেশের বলরামপুর জেলাতেও এক ২২ বছরের যুবতীর অপহরণের ঘটনা ঘটেছে। জানা গেছে, যুবতীর কাকার প্ররোচনায় যুবতী অপহৃত ও ধর্ষিত হন। এই ঘটনা প্রসঙ্গে সামাজিক মাধ্যমে রীতিমত ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী কৃতি স্যানন।

করোনা আতঙ্কের মাঝেই শুরু হতে চলেছে টেলিভিশনের ইতিহাসের অন্যতম চর্চিত ও বিতর্কিত শো – বিগ বস। সিজন ১৪ ঘিরে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়ে গিয়েছে ফ্যানমহলে। সম্প্রতি বিগবস হাউসের কিছু ছবি সামনে এনেছেন অমর উজালা। ছবিতে কিছুটা হলেও স্পষ্ট হয়েছে যে, প্রতিযোগীরা কিভাবে বিলাসবহুল বাংলোয় থাকবেন এবং কতটা আরামদায়ক হতে চলেছে ভাইজানের হাউস!


Like it? Share with your friends!

697
697 points