বিনোদনভিডিওসিরিয়াল

‘গাঁটছড়া’য় মুখোমুখি ঈশা-ঋদ্ধি, স্মৃতি ফিরবে খড়ির! প্রকাশ্যে ডবল ধামাকা প্রোমো ভিডিও

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। টিআরপি তালিকায় যে স্থানেই থাকুক না কেন, দিনদিন এই ধারাবাহিকটির জনপ্রিয়তা বাড়ছে। সিরিয়ালের একের পর এক টুইস্ট দেখে দর্শকরা রীতিমতো পরের পর্ব নিয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে।

‘গাঁটছড়া’র নিয়মিত দর্শকরা জানেন, ধারাবাহিকে এক বছরের লিপ নেওয়া হয়েছে। একদিকে দেখানো হচ্ছে খড়ির (Khori) মৃত্যু হয়েছে। স্ত্রীকে হারিয়ে ঋদ্ধিমানের (Riddhiman) পাগল-পাগল দশা হয়েছে। অপরদিকে আবার খড়ির মতোই দেখতে ঈশার (Isha) এন্ট্রি হয়েছে সিরিয়ালে।

Riddhiman Isha Gaatchora

দেখতে খড়ির মতো হলেও ঈশা কিন্তু একেবারে ভিন্ন স্বভাবের মানুষ। তাঁর একমাত্র লক্ষ্য, সিংহরায় জুয়েলার্সকে ধ্বংস করা। যদিও ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, আদি কালীবাজারে গিয়ে ঈশা বলছে, সেই জায়গাটা তাঁর খুব চেনা চেনা লাগছে।

এই পর্ব দেখার পর থেকেই দর্শকদের মনে খটকা লেগেছিল যে ঈশাই খড়ি। এসবের মাঝেই প্রকাশ্যে এল ‘গাঁটছড়া’র নতুন প্রোমো। সেখানে দেখা গিয়েছে, অবশেষে ঈশার মুখোমুখি হয়েছে ঋদ্ধি। আর স্বাভাবিকভাবেই তাঁকে দেখে খড়ি ভাবতে শুরু করে দিয়েছে। কিন্তু ঈশা সাফ জানিয়ে দেন, তিনি খড়ি নন।

Riddhiman Isha Gaatchora

‘গাঁটছড়া’র নতুন প্রোমোয় দেখা গিয়েছে ঋদ্ধি ঈশাকে বলছে, ‘আমি জানতাম আপনি ঠিক ফিরবেন’। এরপর ঋদ্ধি ঈশার হাত ধরে নিয়ে যেতে চায়। সঙ্গে সঙ্গে ঈশা চিৎকার করে বলে ওঠেন, ‘ছাড়ুন। আমায় স্পর্শ করার সাহস কী করে হল আপনার?’

ঈশার কাছ থেকে একথা শুনে ঋদ্ধি কাঁদতে কাঁদতে বলে, এই এক বছর আমি কীভাবে কাটিয়েছি খড়ি। ফের ‘খড়ি’র নাম শুনে ঈশা জোর গলায় বলে, ‘বোঝার চেষ্টা করুন মিস্টার ঋদ্ধিমান সিংহ রায় আমার নাম ঈশা’।

‘গাঁটছড়া’র নতুন প্রোমোয় ঋদ্ধির অসহায় অবস্থা দেখে দর্শকদের একাংশের বেশ খারাপ লেগেছে। কমেন্ট করে সেকথা জানিয়েছেন তাঁরা। অপরদিকে ঈশা সত্যিই খড়ি নন নাকি সে নাটক করছে সেই ধন্দও চলছে দর্শকদের মনে। যদিও এই সকল উত্তর পাওয়ার জন্য দর্শকদের চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

Related Articles

Back to top button