বিনোদন

বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালাল গর্ভবতী! দম্পতির ছবি ঘিরে জল্পনা তুঙ্গে নেটপাড়ায়

চলতি বছরের শুরুতেই জানুয়ারী মাসে সমস্ত কৌতুহলের অবসান ঘটিয়ে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের (Natasha Dalal)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘কুলি নং ওয়ান’ খ্যাত বরুণ ধাওয়ান (varun Dhawan)।

ছোটবেলা থেকেই বরুণের ক্রাশ ছিলেন নাতাশা দালাল। অবশেষে শুভ কাজে দেরী না করে মহারাষ্ট্রের আলিবাগে বিচ রিসর্টে মহাসমারোহে বিয়ে সেরেছিলেন বরুণ – নাতাশা। অন্যান্য বলি তারকাদের মত বিয়ে সারতে বিদেশে উড়ে যাননি, বরং দেশের মাটিতেই জমিয়ে জাকজমকপূর্ণ এলাহি আয়োজনে সুসম্পন্ন হয়েছিল বরুণ নাতাশার বিয়ে৷ করোনা বিধিকে মাথায় রেখেই হাতেগোণা বলিউড সেলেব এবং পরিবারের সামনে নাতাশার গলায় মালা দিয়েছিলেন বরুণ।

নাতাশা দালাল বরুণ ধাওয়ান Varun Dhawan Natasha Dalal

এবছর প্রথম বার স্বামী বরুণের জন্য করওয়া চৌথ পালন করলেন নাতাশা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন অভিনেত্রী। করওয়া চৌথের ছবিতে অসম্ভব সুন্দর লাগছে অভিনেত্রীকে, আর বিয়ের পর গায়ে বেশ মাংসও লেগেছে নাতাশার। আর এইসব ছবি দেখেই অনুরাগীদের ধারণা নাতাশা বোধহয় গর্ভবতী।

এছাড়াও, ভাইরাল হওয়া করওয়া চৌথের ছবিগুলিতে বরুণ ধাওয়ানকে নাতাশা দালালের পেট ধরে থাকতে দেখা যায়। বরুণ ধাওয়ানকে এত যত্নশীল দেখে ভক্তরা মনে করেন নাতাশা দালাল গর্ভবতী।

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্যে লিখেছেন- নাতাশা দালাল কি গর্ভবতী? এরপর আরেক ব্যবহারকারী লিখেছেন- অভিনন্দন বদ্রি ভাইয়া। তবে এই খবরে কতটা সত্যতা রয়েছে তা শুধু বরুণ ধাওয়ান ও নাতাশা দালালই বলবেন। কাজের ফ্রন্টের কথা বলতে গেলে, বরুণ ধাওয়ানকে শীঘ্রই উলফ ছবিতে দেখা যাবে। এই ছবিতে বরুণের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যাননকে।

Related Articles

Back to top button